ভাইরাল & ভিডিও

Viral: মালিককে নকল করে জিমে শরীরচর্চা করতে দেখা গেল এক বিড়ালকে, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কোন কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি কোনভাবে আকর্ষণ করতে পারে তাহলে সেটি ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি নেটনাগরিকদের মধ্যে একটি দারুণ মজার ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসছে গোটা নেটজনতা।

Advertisement

বর্তমানে বহু মানুষের বাড়িতেই নিজেদের পোষ্য রয়েছে। তাদের বিভিন্ন মজার কান্ড কারখানা অনেকেই শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। বাড়ির পোষ্যরা নিজেদের মালিককে প্রায়শই নকল করে থাকেন। কিন্তু এই বিড়াল যা করল তা দেখে হাসি থামছে না নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শরীরচর্চা করার জন্য জিমে স্বয়ং এসে উপস্থিত হয়েছে একটি বিড়াল। রীতিমতো নিয়ম মেনে কসরত করতে দেখা গেল তাকে। সম্ভবত নিজের মালিককে নকল করেছে সে। নিজের পোষ্যের এমন কান্ডকারখানা দেখে আর চুপ করে বসে থাকতে না পেরে ফোনের ক্যামেরাবন্দি করলেন এই ভিডিও। আর সেই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে।

আমরা অনেকেই ফিট থাকার জন্য জিমে গিয়ে শরীরচর্চা করে থাকি। কিন্তু সচরাচর এমন ঘটনা ঘটতে খুব একটা দেখা যায় না। দেখা যায় না বললেই চলে। তবে এই বিড়াল নিজের মালিকের সাথে গিয়েছিল জিমে। আর সেখানে গিয়ে মালিককে নকল করতে গিয়ে করলো কসরত। আর তার সেই কসরতের ভিডিও দেখে হাসছে গোটা নেটদুনিয়া। এই মিষ্টি ভিডিও মন ভালো করেছে সকলের।

Advertisement

Related Articles

Back to top button