বলিউডবিনোদন

কালো বাদামী লেপার্ড ব্রালেট-স্কার্টে সুপারহট মালাইকা! ফের ভাইরাল নেটদুনিয়ায়

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

বয়স যত বাড়ছে ততই যেন এই অভিনেত্রীর রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে। বক্ষযুগল উন্মুক্ত করে শরীরী নেশায় সকল পুরুষ অনুগামীদের ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত বহু নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। ফিটনেস, ফ্যাশন,আর ব্যক্তিগত জীবন এই তিন বিষয় নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অন্যতম ফ্যাশানিস্তা ক্যুইন মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সবেতেই তিনি হিট৷

মালাইকা আরোরা বর্তমানে অর্জুন কাপুরের প্রেমিকা। এদের প্রেমের রসায়ন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন। সম্প্রতি এই জুটিতল মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। যদিও একসাথে কোনও ছবি দেননি দুজনে সোশ্যাল মিডিয়ায়, তবে নিজেদের একার ছবি জমিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

এবার মালাইকা নিজের একগুচ্ছ সুপার হট সুপার হট ছবি শেয়ার করেছেন। এটি একটি ফটোসেশানের ছবি৷ লেপার্ড পোশাকে ধরা দিলেন ৪৮ এর মালাইকা। কালো এবং বাদামী রঙের নেকলাইন সুন্দর ড্রেস আর সাথে স্ট্রেইট করে খোলা চুলে৷ আর এই ড্রেসের সাথে সোনার খণ্ড গহনা পড়েছেন পাশাপাশি তিনি স্টেটমেন্ট রিং এবং ড্যাংলার কানের দুলের স্তুপও বেছে নিয়েছিলেন। মেকআপের জন্য, মালাইকা অরোরা একটি নিউড মেকআপ লুক বেছে নিয়েছিলেন। আর এই লাস্যময়ী অবতার শেয়ার হতে অনুগামীরা লাইকে ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই সুপার হট ফটোশুট।

Related Articles

Back to top button