বলিউডবিনোদন

সৌন্দর্য্যে বলি অভিনেত্রীদের টেক্কা দেবেন ‘রকি’র গার্লফ্রেন্ড, জেনে নিন অভিনেত্রীর আসল পরিচয়

অভিনেত্রী শ্রীনিধি শেঠি কর্নাটকের বাসিন্দা

Advertisement
Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অন্যান্য তারকারা। কেজিএফ ২ এর হিন্দি সংস্করণ প্রথম দিনে ৬১ কোটি ও দ্বিতীয় দিনে ১০০ কোটির বেশি আয় করেছে। বিজয় ত্রিকানুর পরিচালিত এই কেজিএফ চ্যাপ্টার ২ যে সুপারহিট হতে চলেছে সেই নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে একের পর এক দক্ষিণী সিনেমা মন জয় করে নিচ্ছে ভারতীয় দর্শকদের।

Advertisement
Advertisement

Advertisement

এই কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার স্টারকাস্ট বেশ তারকাখচিত। সুপারস্টার যশের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রীনিধি শেঠি। জানিয়ে রাখি, সিনেমা রকির গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছে শ্রীনিধি। এই অভিনেত্রীর প্রথম ছবি ছিল কেজিএফ চ্যাপটার ১। সেখানেও অসাধারণ সুন্দর অভিনয় করে নেটিজেনদের নজরে এসেছিলেন তিনি। এরপর আবার কেজিএফ চ্যাপটার ২ সিনেমাতে হাজির হন তিনি। এবারেও তিনি যে বেশ সাবলীল এবং সুন্দর অভিনয় করেছেন, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement
Advertisement

শ্রীনিধি শেঠি কর্নাটকের বাসিন্দা। সে ফিল্ম জগতে নাম লেখানোর আগে মডেলিং করতেন। একাধিক মডেলিং প্রতিযোগিতায় খেতাব জিতেছেন তিনি। আপনি শুনলে অবাক হবেন, ২০১৬ সালে ‘মিস ডিভা সুপারন্যাশনাল’ খেতাব জিতেছিলেন তিনি। এরপর তিনি ‘মিস সুপারন্যাশনাল’ হন। তবে এখানে শেষ নয়। দ্বিতীয় ভারতীয় মডেল হিসেবে শিরোপা জিতেছিলেন এই গ্ল্যামারাস অভিনেত্রী।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোইং কিছু কম নয়। যেকোনো ধরনের ফ্যাশন সেন্সেই বেশ সুন্দর লাগে এই অভিনেত্রীকে। তাইতো সোশ্যাল মিডিয়াতে তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এমনকি বাস্তব জীবনে শ্রীনিধি শেঠির সৌন্দর্যের সঙ্গে ফিকে হয়ে যান অনেক তাবড় তাবড় বলিউড অভিনেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন বাদেই এই অভিনেত্রীকে কোবরা ছবিতে দেখা যাবে। এই সিনেমায় বিক্রমের সাথে জুটি বাঁধছেন শ্রীনিধি।

Advertisement

Related Articles

Back to top button