×
বিনোদনবলিউড

চাঙ্কি পান্ডের ছেলের সঙ্গে শাহরুখ খানের মেয়ের অনন্য সম্পর্ক, শিগগিরই হতে পারেন পান্ডে পরিবারের পুত্রবধূ

Advertisement

শাহরুখ খানকে বলিউডের কিং খান বলা হয়। মিডিয়াতে কোন না কোন কারণে চর্চায় থাকেন তিনি। খুব শীঘ্রই তার অভিনীত ‘পাঠান’ আসতে চলেছে বড়পর্দায়। আপাতত অভিনেতার অনুরাগীরা বড়পর্দায় তাকে দেখার অপেক্ষায় রয়েছেন। শাহরুখ ও গৌরি খানের তিন সন্তান, আরিয়ান, আব্রাহাম, সুহানা। তবে সম্প্রতি নিজের মেয়ে সুহানা খানের জন্যই চর্চায় কিং খান। বলিউডের মিডিয়ার মাধ্যমেই সম্প্রতি একটি তথ্য উঠে এসেছে, যেখানে শোনা গিয়েছে খুব শীঘ্রই চ্যাঙ্কি পান্ডের পরিবারের পুত্রবধূ হতে চলেছেন শাহরুখ কন্যা।

Advertisement

চ্যাঙ্কি পান্ডে বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। একই ইন্ডাস্ট্রির তারকা হিসেবে চ্যাঙ্কি পান্ডের সাথে শাহরুখ খানের বন্ধুত্ব ভালোই। খুব শীঘ্রই নিজেদের বন্ধুত্বকে আত্মীয়তায় বদলাতে চলেছেন তারা, সম্প্রতি সেই তথ্যই মিলেছে। এই মুহূর্তে এই প্রসঙ্গ নিয়েই চর্চায় বলিউডের কিং খান।

জানা গেছে, সুহানা খান চ্যাঙ্কি পান্ডের ভাইপো আহান পান্ডের সাথে দীর্ঘ কয়েকবছর ধরে সম্পর্কে রয়েছেন। তাদের সেই সম্পর্ক এখন নাকি বিয়ে পর্যন্ত গড়িয়েছে। দুই পরিবারের তরফ থেকেও নাকি তাদের সম্পর্কে সম্মতি জানিয়েছে। বলিউডে এখন বিয়ের মরসুম। কাপুর পরিবারের পর তবে কি খুব শীঘ্রই আবারো বলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে? তবে সেই প্রসঙ্গে এখনো কোনো ঘোষণা করা হয়নি কোন পরিবারের তরফ থেকে।

Advertisement

কিন্তু এই মুহূর্তে চ্যাঙ্কি পান্ডের ভাইপো আহান পান্ডের সাথে প্রেমের সম্পর্ক নিয়ে মিডিয়াতে তুমুল চর্চায় সুহানা খান। তাদের থেকে থেকেই একসাথে দেখা মেলে। সোশ্যাল মিডিয়াতেও তাদের একাধিক ছবি মাঝে মাঝেই ভাইরাল হতে দেখা যায়। আহান খান এই মুহূর্তে ইন্ডাস্ট্রির স্ট্রাগলিং উঠতি অভিনেতা। সুহানা খানও খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন বলিউডে। আপাতত তাদের বিয়ের ঘোষণার অপেক্ষায় অগণিত মানুষ।

Related Articles

Back to top button