ভাইরাল & ভিডিও

‘ছোটি আলিয়া’, গাঙ্গুবাই কাথিয়াওয়াদির সংলাপ বলে নেটমাধ্যমে তুমুল ভাইরাল, রইল ভিডিও

Advertisement
Advertisement

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউডের বহুল প্রতীক্ষিত ছবি আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াদি’। আগামী ২৫’শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। অনেকদিন আগেই ছবির ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এই মুহূর্তে আলিয়া ভাটের ছোট ছোট কিছু টুকরো সংলাপের ভিডিও নেটমাধ্যমে রীতিমতো ট্রেন্ডিং হয়ে ভাইরাল হয়েছে। সম্প্রতি সেই সংলাপের সাথে ঠোঁট মিলিয়ে ভাইরাল হয়েছে একটি ছোট্ট মেয়ে, যা দেখার পর থেকেই সে হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার ‘ছোটি আলিয়া’।

Advertisement
Advertisement

Advertisement

এই বাচ্চা মেয়েটির নাম কিরণ খান্না। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি তার মা শিবানী জে খান্না নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। প্রায়ই নানা ধরনের ট্রেন্ডিং সংলাপ কিংবা গানের সাথে ভিডিও বানাতে দেখা যায় তাকে। নেটমাধ্যমে বেশ পরিচিত কিরণ খান্না। গাঙ্গুবাই অর্থাৎ আলিয়া ভাটকে রীতিমতো হুবহু নকল করেছে এই বাচ্চা মেয়েটি। তার মুখের ভাব ভঙ্গি এবং সাজ পোশাক দেখে রীতিমত অবাক নেটিজেনরাও। সকলেই তাকে ছোটি আলিয়া বলে সম্বোধন করছেন। তার এই ভিডিও রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল নেটিজেনদের মাঝে। সকলেই এই বাচ্চা মেয়েটির প্রতিভার প্রশংসা করেছেন। তাকে দেখে এইটুকু স্পষ্ট যে এই ধরনের ভিডিও বানাতে সে অভ্যস্ত। তার মায়ের ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তা স্পষ্ট হবে।

Advertisement
Advertisement

Photo

কিরণের মা এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে মেনশন করে লিখেছেন, “এই ভিডিওটি আপনাকে উৎসর্গ করলাম। আশাকরি ভিডিওটি আপনার ভালো লাগবে। আপনার সাথে দেখা করা এবং আপনার সাথে কাজ করা স্বপ্নের মত। অনেক শুভেচ্ছা রইল আপনার আসন্ন ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াদি’র জন্য। এই ভিডিওতে কিরণের অভিনয় আপনার নিশ্চয়ই পছন্দ হবে।” অবশ্য এই ভিডিওয় কোন প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী আলিয়া ভাট। তবে নিঃসন্দেহে বলা চলে এই মুহূর্তে নেটমাধ্যমে নেটিজেনদের মাঝে ছোটি আলিয়ার ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button