×
বলিউডবিনোদন

Mouni Roy: হাতে শাঁখা-পলা, পরনে স্যুইমস্যুট, মধুচন্দ্রিমায় উষ্ণতা ছড়ালেন মৌনি রায়, দেখুন ছবি

Advertisement

চলতি বছরের ২৭’শে জানুয়ারি নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ারের সাথে গোয়াতে নির্ধারিত জায়গায় বিবাহ পর্ব সেরেছেন মৌনি রায়। মালায়ালাম রীতিনীতির পাশাপাশি বাঙালি মতেও বিয়ে করেছেন তিনি। বিয়ের পরপরই পাশ্চাত্য পোশাকে দেখা মিলেছিল তার। সম্প্রতি হাতে শাঁখা-পলার পাশাপাশি সুইম সুটে দেখা মিলেছে মৌনি রায়ের। কাশ্মীরের গুলমার্গ থেকে সেই ছবি শেয়ার করে নিলেন অভিনেত্রী, যা এই মুহূর্তে নেটমাধ্যমের পাতায় রীতিমতো ভাইরাল।

Advertisement

বিয়ের পরেই সূরাজ নামবিয়ারের সাথে কাশ্মীরের গুলমার্গে মধুচন্দ্রিমায় গিয়েছেন মৌনি রায়। সম্প্রতি সেখান থেকেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমের পাতায়। ছবিতে স্যুইমস্যুটে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কালো স্যুইমস্যুটে একেবারে লাস্যময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। গুলমার্গে চূড়ান্ত ঠান্ডার মাঝেও এই কালো স্যুইমস্যুটে একাধিক ছবি শেয়ার করে উষ্ণতা ছড়িয়েছেন তিনি। লক্ষণীয় তার হাতে ছিল শাঁখা-পলা। এতকিছুর পরেও বাঙালির রীতি-নীতি ভুলে যাননি অভিনেত্রী। তার এই বোল্ড লুক কাশ্মীরেও উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য।

Advertisement

ছবিটি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে স্যুইমিং পুলের ধারে স্যুইমস্যুটে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী এবং তার পিছনে পিছনে বিশাল কাঁচের দেওয়াল। আর তার ওপারেই বরফে ঢাকা চারিদিক। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “যদি এই তুষারপাত একটি চুম্বন হয়, তাহলে আমি তোমাকে একটি তুষারঝড় পাঠালাম”। বোঝাই যাচ্ছে এই কথা তিনি কাকে উদ্দেশ্য করে বলেছেন। বিয়ের পরে বলিউডের নববধূ রীতিমতো চুটিয়ে মজা করছেন, তা বলাই বাহুল্য।

তার এই ফটোতে উপচে পরছে অনুরাগীদের লাইক ও কমেন্ট। সকলেই তার নতুন বিবাহিত জীবনের জন্য ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তাকে। কেউ আবার তার রূপে আবারো মুগ্ধ হয়ে সেকথা কমেন্টবক্সে লিখে জানিয়েছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button