বলিউডবিনোদন

Mouni Roy: নজর কেড়েছে পোশাকেও! শাঁখা-পলা, মাথায় সিঁদুর পরেই পার্টি মুডে অভিনেত্রী মৌনি রায়

Advertisement
Advertisement

গত ২৭’শে জানুয়ারি নিজের প্রেমিক সূরাজ নামবিয়ারের সাথে বিবাহ বন্ধনেআবদ্ধ হন তিনি। গোয়াতে নির্ধারিত জায়গাতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের উপস্থিতিতেই বিয়ে সারেন জুটি। প্রথমে মালায়ালি ও পরে বাঙালি রীতি মেনে বিয়ে হয় তাদের। সূরাজ দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার। পাশাপাশি রিয়েল এস্টেটের ব্যবসাও চালান তিনি। বিয়ের দিন একেবারে ট্রাডিশনাল লুকে দেখা মিলেছিল অভিনেত্রীর। বিয়ের পরেই অভিনেত্রী একেবারে রয়েছেন পার্টি মুডে।

Advertisement
Advertisement

বিয়ের পরেরদিনেই নতুন বউ মৌনি রায়কে দেখা গিয়েছে একেবারে পার্টি লুকে। তবে এবার ট্র্যাডিশনাল নয় একেবারে পাশ্চাত্যের পোশাকে দেখা দিয়েছেন অভিনেত্রী। হাতে মেহেন্দি, শাঁখা-পলা, মাথায় সিঁদুর সাথে পাশ্চাত্যের পোশাকে একেবারে মোহময়ী অভিনেত্রী। অভিনেত্রীর এই লুক দেখে মুগ্ধ তার অনুরাগীরাও। সিঁদুর পরে বাঙালি মেয়েদের রূপ অনেকটাই বেড়ে যায়। অভিনেত্রীর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি, মত তার অনুরাগীদের।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি ভানেসা ওয়ালিয়া নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রীর সাথে। যেখানে তাদের দু’জনকেই একই রঙের পোশাকে দেখা গিয়েছে। এইটুকু স্পষ্ট তারা আগে থেকেই আলোচনা করে পরেছেন এই পোশাক। একেবারে পার্টি লুকে এবং মুডে দেখা মিলেছে অভিনেত্রীর। সম্প্রতি এই ছবি শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবি দেখার পর থেকেই তার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়েছেন তাকে।

খুব শীঘ্রই তার অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অভিনেত্রী রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। এছাড়াও এই ছবিতে দেখা মিলবে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন ও অন্যতম জনপ্রিয় দক্ষিণী অভিনেতা অমিতাভ বচ্চন, নাগার্জুনের। সিনেমাপ্রেমীদের পাশাপাশি অভিনেত্রী মৌনি রায়ের অনুরাগীরাও মুক্তির অপেক্ষায় রয়েছেন এই সিনেমার।

Advertisement

Related Articles

Back to top button