টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Hiya dey: ‘এমন ভিডিওতে তোমাকে মানায় না’, নতুন রিল ভিডিও শেয়ার করে কটাক্ষের মুখোমুখি হিয়া দে

Advertisement
Advertisement

বর্তমানে ছোটপর্দার পরিচিত মুখ হিয়া দে। তবে ছোটপর্দার পাশাপাশি ইতিমধ্যেই বড়পর্দার একটি কাজ করে ফেলেছে সে। পরিচালক অংশুমান প্রত্যুষের পরিচালিত ‘নির্ভয়া’ ছবিতে দেখা গিয়েছে তাকে। অবশ্য বর্তমানে তিনি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ফেলনা’এ নাম ভূমিকায় অভিনয় করছেন। অনেক ছোটবেলাতেই অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ‘পটল কুমার গানওয়ালা’র হাত ধরেই তার অভিনয় জীবনের শুরু। তবে এখনো দর্শকদের মাঝে ফেলনার চরিত্র পটলের চরিত্রকে ছাপিয়ে যেতে পারেনি।

Advertisement
Advertisement

কোন না কোন কারণে নেটিজেনদের মাঝের কটাক্ষের শিকার হতে হয় এই ছোট অভিনেত্রীকে। তরুণ প্রজন্ম হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ হিয়া। তিনি ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে পছন্দ করেন। প্রায় রোজই কিছু না কিছু শেয়ার করেন নেটিজেনদের সাথে। শুটিং ফ্লোরে চরিত্রের সাজেও অনেক ভিডিও বানিয়ে থাকেন তিনি। তবে নেটিজেনদের একাংশের বক্তব্য এই বয়সে সেই সমস্ত ভিডিও বানানো তার উচিৎ নয়। সেই নিয়েই একাধিক কু-মন্তব্যের শিকার হতে হয় হিয়াকে। তবে সম্প্রতি আবারো একটি রিল শেয়ার করে চর্চিত হয়েছেন নেটিজেনদের মাঝে।

Advertisement

Advertisement
Advertisement

সম্প্রতি ফুলহাতা টি-শার্ট ও ব্লু ডেনিমে, খোলা চুলে এবং পায় স্নিকার্সে একটি ইংরেজি গানের সাথে রিল ভিডিও বানিয়েছেন। নিজের বাড়ির ছাদেই বানিয়েছেন ভিডিওটি। মেঘান ট্রেনরের (Meghan Trainor) গাওয়া একটি গান ব্যবহার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘কিস মাই অ্যাস’। আসলে ক্যাপশন হিসেবে গানের টাইটেলটাই লিখে দিয়েছেন তিনি। তবে এর পরেই একাধিক কু-মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে হিয়াকে। কেউ লিখেছেন, এমন ভিডিওতে তাকে মানায় না। আবার কেউ লিখেছেন, ক্যাপশনে যেটা লিখেছে তার মানে সে জানে কিনা! নাকি না জেনেই এই সমস্ত কথা লিখে দিয়েছে সে? তবে এই সমস্ত মন্তব্যের প্রতিক্রিয়া হিসেবে কিছু বলেননি তিনি। কারণ অনেক ছোট থেকেই এই সমস্ত বিষয়ের সাথে অভ্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। এই ঘটনা তার কাছে নতুন কিছু নয়।

Advertisement

Related Articles

Back to top button