×
ভাইরাল & ভিডিও

Kili Paul: ভারতের জাতীয় সংগীতের সঙ্গে পারফর্ম করছেন আফ্রিকার ভাই-বোন কিলি-নিমা, ভাইরাল ভিডিও

এই ভিডিওর মাধ্যমে তারা ভারতের ৭৩ তম গণতন্ত্র দিবসের দিন ভারতেকে শ্রদ্ধা জানালেন

Advertisement

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ভাইরাল হয়ে থাকে তানজানিয়ার ভাই বোন জুটি কিলি এবং নিমা পলের ভিডিও। নাইজেরিয়ার বাসিন্দা হলেও ভারতীয় সংস্কৃতি এবং বলিউডের প্রতি তারা অত্যন্ত আকৃষ্ট। বলিউডের বিভিন্ন গান এবং ভিডিও সঙ্গে রিল তৈরি করে ইনস্টাগ্রামে অত্যন্ত জনপ্রিয় হয়ে গিয়েছে এই জুটি। শুধুমাত্র রিল ভিডিও করেন তারা তাই না, তাদের ডান্স ভিডিও বেশ জনপ্রিয় হয়ে থাকে ইনস্টাগ্রামে।

Advertisement

ভারতীয় জনতার কাছে এই ভাইবোন দুটির অত্যন্ত জনপ্রিয় তাদের গান এবং বলিউডের প্রতি তাদের ভালোবাসার জন্য। ইতিমধ্যেই ভারতে তাদের বেশ কিছু ভিডিও জনপ্রিয় হয়েছে। তার মধ্যে শের শাহ ছবির রাতা লম্বিয়া গানের সঙ্গে তৈরি করার ভিডিও এতটাই জনপ্রিয় হয়েছিল যে বর্তমানে ভারত তথা পৃথিবীর প্রত্যেক নেটিজেন তাদের কে চেনেন।

মাঝেমধ্যেই তাদের ভিডিও সোশ্যাল মিডিয়াতে এবং ইনস্টাগ্রামে জনপ্রিয় হতে থাকে। ঠিক সে রকম ভাবেই এবারেও তাদের দুজনের এরকম একটি ভিডিও জনপ্রিয় হয়ে উঠল সোশ্যাল মিডিয়াতে। আমরা এই ভিডিওতে দেখতে পেলাম কিলি এবং তার বোন নিমা ভারতের জাতীয় সঙ্গীত জন গণ মন গানে পারফর্ম করছে। তাদের পরনে আছে তাদের আফ্রিকান কালচারের কিছু এথনিক পোশাক এবং তারা এই গানের সঙ্গে দারুন ভাবে পারফর্ম করে সকলের কাছে জনপ্রিয় হয়েছেন।

Advertisement

আসলে আফ্রিকার মানুষ হলেও কিলি ও নিমা ভারতের কাছে অত্যন্ত প্রিয়। তারা দুজন ভারতকে খুব ভালোবাসেন এবং তারা ভারতের বেশ কিছু ভাষা ঠিক করে বলতে পর্যন্ত পারেন। এই বিষয়টি তাদের বেশ ইউনিক করে তোলে। আর সেই বিষয়টি আরো একবার এই ভিডিওতে আমরা দেখতে পেলাম। এখানে দেখলাম ভারতের ৭৩ তম গণতন্ত্র দিবসের দিন বুকে হাত রেখে তারা দুজনে ভারতের জাতীয় সঙ্গীতে পারফর্ম করছে এবং তারা দুজনে যথেষ্ট পারফেক্ট লিপসিনকিং করছেন এই গানের সঙ্গে। চলুন দেখে নিন এই ভিডিওটি আরো একবার।

Related Articles

Back to top button