বলিউডবিনোদন

Deverakonda-Rashmika: বছরের শুরুটা গোয়াতে একসাথে উদযাপন করলেন দক্ষিণী জুটি দেবেরাকোণ্ডা-রশ্মিকা, গুঞ্জন চারিদিকে

Advertisement
Advertisement

নতুন বছরের শুরুতেই দক্ষিণী ইন্ডাস্ট্রির অভ্যন্তরে নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছর থেকেই শুরু হয়েছে এই গুঞ্জন। প্রায়ই একসাথে দেখা মিলছে জনপ্রিয় দক্ষিণী জুটি বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দারর। এমনকি বছরের শেষ দিনটা একসাথে গোয়াতে কাটিয়েছেন এই জুটি। একইসাথে স্বাগত জানিয়েছেন ২০২২-কে। সম্প্রতি সেই খবর সামনে আসার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন বেড়েছে আরও।

Advertisement
Advertisement

বড়পর্দায় দুজনকে একইসাথে ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে কাজ করতে দেখা গিয়েছে। এই দুটি দক্ষিণী ছবি রীতিমতো বক্সঅফিস ছাপিয়ে গিয়েছিল। প্রত্যাশা অনুযায়ী অনেক বেশি ব্যবসা করেছিল এই দুটি ছবি, তা বলাই বাহুল্য। এই মুহূর্তে থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় একসাথে ধরা দিচ্ছেন তারা। কখনো জিমের বাইরে, আবার কখনো একই গাড়িতে করে যেতে দেখা যাচ্ছে তাদের। বর্তমানে এই সমস্ত বিষয় তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন বাড়িয়েছে আরো। তবে নিজেদের মিডিয়ার সামনে ভালো বন্ধু বলেই দাবি করেছেন দুজনে।

Advertisement

Advertisement
Advertisement

আপাতত বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনা দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বড়দিনের আগেই রশ্মিকা মন্দনা ও আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা : দা রাইজ’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। বক্স অফিসে সারাদেশ মিলিয়ে ২০০ কোটির গণ্ডি ছুড়ে ফেলেছে এই ছবি। তেলেগু ছাড়াও হিন্দি ভাষায় ডাবিং হয়েছে এই ছবি। মুক্তি পাওয়ার পরেই তুমুল প্রতিযোগিতার মাঝে পড়তে হয়েছিল, তাও বক্সঅফিস কাঁপিয়েছে পুষ্পা। অন্যদিকে বিজয় দেবেরাকোণ্ডা অভিনীত ছবি ‘লাইগার’এর ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন চ্যাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। এই ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই তা বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

Advertisement

Related Articles

Back to top button