বলিউডবিনোদন

Karan Johar: টুইটে কেজরিওয়াল সরকারের কাছে দিল্লির সিনেমা হলগুলো খোলার অনুরোধ করেছেন কারাণ জোহার

গোটা দেশজুড়ে এবার ছড়াচ্ছে ওমিক্রন। প্রতিদিন এক ধাক্কায় ওমিক্রন সংক্রমণের পরিমাণ বাড়ছে অনেকটাই। যার কারণে বর্তমানে আক্রান্তের সংখ্যাও ঊর্ধ্বমুখী। আর সেই সংক্রমণের পরিমাণ কমানোর জন্যই দিল্লি সরকার ইতিমধ্যেই দিল্লিতে জারি করেছে হলুদ সর্তকতা। ওমিক্রন আক্রান্তের সংখ্যা যে হারে বৃদ্ধি পাচ্ছে তা দেখে কেজরিওয়াল সরকার গত বছরের শেষ মঙ্গলবার স্কুল-কলেজ, সিনেমা হল ও জিম বন্ধের ঘোষণা করেছেন। আর এই ঘোষণার পরেই কারাণ জোহার দিল্লি সরকারের কাছে টুইটে অনুরোধ জানিয়ে দিল্লির সিনেমা হলগুলো খুলে রাখার আর্জি জানিয়েছেন।

আরো পড়ুন :  Darshana Banik: বিকিনি টপে উপছে পড়ছে যৌবন, হট-বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন দর্শনা

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক প্রযোজক কারাণ জোহার নিজের টুইট বার্তায় দিল্লি সরকারের উদ্দেশ্যে লিখেছেন, তিনি দিল্লির সিনেমা হলগুলি খুলে রাখার আর্জি জানাচ্ছেন। তার কথায়, দিল্লির সমস্ত হলগুলোতে পরিচ্ছন্নতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার সমস্ত ব্যবস্থা রয়েছে। টুইটে এই বার্তা দিয়ে পরিচালক অরবিন্দ কেজরিওয়ালকে ট্যাগ করেছেন। পাশাপাশি ‘হ্যাশট্যাগ সিনেমাস আর সেফ’ কথাটি ব্যবহার করেছেন।

আরো পড়ুন :  আলিয়া নয়, শ্রদ্ধা কাপুরের সাথে 'লাভ'এ জড়ালেন রণবীর কাপুর

সম্প্রতি জানা গিয়েছে, দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীষ সিসোডিয়ার সাথে বৃহস্পতিবার এক মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার একজন ডেলিগেট দেখা করে সিনেমা হল খোলার আর্জি জানিয়েছেন। ডেলিগেশনের পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে সরকারকে অনুরোধ করা হয়েছে সিনেমা হলগুলি খোলার জন্য। তারা এও অনুরোধ করেছেন, সিনেমা হলে ঢোকার আগে দুটি টিকার ডোজের সার্টিফিকেট দেখানো বাধ্যতামূলক করুক সরকার। ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল খোলা অনুরোধ জানানো হয়েছে ডেলিগেশনের বিবৃতিতে।

আরো পড়ুন :  মডার্ন লুকে ধরা দিলেন রাসমণির ‘গদাই ঠাকুর’, স্ত্রীর সঙ্গে ছবি তুললেন সৌরভ

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৭৬৪ জন। একদিনে দেশে ২২০ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। করোনা আক্রান্তদের পাশাপাশি দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যাও প্রতিমুহূর্তে বেড়ে চলেছে।

Related Articles

Back to top button