ক্রিকেটখেলা

WTC Final 2021: দ্বিতীয় দিনে খেলা শুরু, টসে হেরে প্রথমে ব্যাট করবে ভারত

Advertisement
Advertisement

অবশেষে শুরু হল বহু প্রতীক্ষিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল।টসে জিতে বোলিং নিল নিউজিল্যান্ড। ফাইনাল প্রথম দিনের প্রথম অধিবেশন বৃষ্টির কারণে ভেস্তে গেছে। ডে ২- তে বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তরা আসন্ন দিনগুলোতে ভাল আবহাওয়ার জন্য প্রার্থনা করছে। সৌভাগ্যক্রমে, দ্বিতীয় দিনে আবহাওয়া কিছুটা ভাল থাকবে বলেই খবর। accuweather.com অনুযায়ী, সকালের সেশনটিতে আংশিক রোদ থাকবে, মেঘের আচ্ছাদন ৪৫% হবে।

Advertisement
Advertisement

সাউদাম্পটনে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে টিম ইন্ডিয়া এবং নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শুরু হচ্ছে। ম্যাচটি ভারতীয় সময় বিকেল ৩.৩০ টায় শুরু হওয়ার কথা ছিল, সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী ৩টায় শুরু হবে খেলা। ৩০ মিনিট আগে খেলা শুরু করে আরও কিছুটা বাড়তি সময় ২ দলকে দিতে চাইছে বলে মনে করা হচ্ছে। প্রতিদিন ৯০-এর পরিবর্তে ৯৮ ওভার করে খেলা হবে। যদিও আজকের বেলার দিকে এবং বাকি দিনগুলিতেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ওভার নষ্টের কারণে এই পরিস্থিতিতে রিজার্ভ ডে-তেও যে খেলা গড়বে তা স্পষ্ট।

Advertisement

ভারত বনাম নিউজিল্যান্ড হেড টু হেড টেস্টঃ

Advertisement
Advertisement

সামগ্রিক ম্যাচ: ৫৬
ভারত জিতেছে: ২১
নিউজিল্যান্ড জিতেছে: ১২
ড্র: ২৬

ভারতের প্লেয়িং ইলেভেন: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সামি।

নিউজিল্যান্ডের প্লেয়িং ইলেভেন: ডেভন কনওয়ে, টম ল্যাথাম, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, হেনরি নিকোলস, বিজে ওয়াটলিং, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, নিল ওয়াগনার.

Advertisement

Related Articles

Back to top button