বলিউডবিনোদন

শাহরুখ খান কি সালমান খানের সঙ্গে একসাথে আবার সিনেমা করবেন? শুরু হয়ে গিয়েছে কাউন্ট ডাউন, টাইগার থ্রি এর জন্য বড় পরিকল্পনা নির্মাতাদের

নির্মাতারা ইতিমধ্যেই এই সিনেমার জন্য একটি সিকোয়েন্স শুট করতে শুরু করেছেন

Advertisement
Advertisement

সালমান খান এবং শাহরুখ খানকে একসঙ্গে কোন সিনেমায় দেখার জন্য ভক্তরা সবসময় অধীর আগ্রহে অপেক্ষা করেন। যে সিনেমায় তারা দুজনে একসাথে অভিনয় করেছেন, ছবিটি বক্স অফিসে কার্যত বিদ্রোহ সৃষ্টি করেছে। দর্শকরা ছবিটিকে অনেক ভালোবাসা দিয়েছেন এবং দুজনের জুটি আরো বেশি সফল হয়েছে। কিছুদিন আগেই পাঠান সিনেমাতে সালমান এবং শাহরুখ খানের জুটিকে দেখা দিয়েছিল। সম্ভাবনা রয়েছে সালমান শাহরুখ জুটিকে আরো একবার দেখা যাবে টাইগার থ্রি ছবিতে। দশকের ইচ্ছা পূরণে বড় পরিকল্পনা করেছেন নির্মাতারা এবং শোনা যাচ্ছে শাহরুখ খান শীঘ্রই সালমান খানের এই সিনেমায় ক্যামিও সিকুয়েন্সের শুটিং শুরু করতে পারেন। দুজনে এই সেটে একসঙ্গে কাজ করবেন বলেও জানা যাচ্ছে।

Advertisement
Advertisement

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খান এবং সালমান খান ৮ মে থেকে ওই সিকুয়েন্সের জন্য শুটিং শুরু করবেন। এই ছবিটি তৈরি করা হচ্ছে যশ রাজ ফিল্মসের ব্যানারে। এই শুটিংয়ের কাজ প্রায় পাঁচ থেকে সাত দিন পর্যন্ত চলবে এবং শুটিং চলাকালীন শাহরুখ খান এবং সালমান খান শুটিংয়ের জন্য একই সেটে থাকবেন।

Advertisement

প্রতিবেদনে আরো বলা হয়েছে ছবিটির এই দৃশ্যটি সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ শাহরুখ খান এবং সালমান খান একসঙ্গে এই অ্যাকশনের পরিকল্পনা করেছেন। এছাড়াও সিনেমার গল্পের দিক থেকে বিচার করলে এই ছবিটিতে এই সিকোয়েন্স বেশ গুরুত্বপূর্ণ জায়গা দখল করবে। এই সিকুয়েন্স এর পরিকল্পনা করার জন্য ছয় মাসের বেশি সময় লেগেছিল। যে দৃশ্যটি চিত্রায়িত করা হবে তা চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হবে, সেই কারণে নির্মাতারা এটি বড় পরিসরে শুটিং করতে চাইছেন। বলা হচ্ছে এই দৃশ্যের মাধ্যমে টাইগারের টাইমলাইনে পাঠানের এন্ট্রি দেখানো হবে, যা দেখে দর্শকদের অত্যন্ত ভালো লাগবে।

Advertisement
Advertisement

জানিয়ে রাখি সালমান খান ছাড়াও টাইগার থ্রি সিনেমায় অভিনয় করছেন ইমরান হাশমি এবং ক্যটরিনা কাইফ। এই ছবিটি পরিচালনা করছেন মণীশ শর্মা। হিন্দি তামিল ও তেলেগু ভাষায় দীপাবলি উপলক্ষে এই ছবিটি মুক্তি পাবে। এই সিনেমাটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় মুভি।

Advertisement

Related Articles

Back to top button