টেক বার্তা

Nissan-এর এই SUV-তে 87000 টাকা ছাড় পাওয়া যাচ্ছে, লোকেরা এটি কিনতে ছুটছে

এই অফারটা আপনাকে অবশ্যই গ্রহণ করতেই হবে যদি আপনাকে এই কোম্পানির গাড়ি কিনতে হয়

Advertisement
Advertisement

নিসান ইন্ডিয়া সম্প্রতি তাদের ম্যাগনাইট কম্প্যাক্ট এসইউভিতে ৮৭,০০০ টাকার সুবিধা দিচ্ছে। এই সুবিধাগুলির মধ্যে রয়েছে কর্পোরেট ডিসকাউন্ট, ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং ফাইন্যানস অফার। এই ডিসকাউন্টের মধ্যে কর্পোরেট ডিসকাউন্টের পরিমাণ ৪০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। এই ডিসকাউন্টটি সরকারি কর্মচারী, শিক্ষক, চিকিৎসক, সেনাবাহিনীর সদস্য, পুলিশ সদস্য এবং অন্যান্য পেশাদারদের জন্য প্রযোজ্য।

Advertisement
Advertisement

এছাড়াও, ক্যাশে ডিসকাউন্টের পরিমাণ ২৫,০০০ টাকা পর্যন্ত হতে পারে। এই ডিসকাউন্টটি নির্দিষ্ট কিছু মডেলের জন্য প্রযোজ্য। অন্যদিকে, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ ২৮,০০০ টাকা পর্যন্ত হতে পারে। এই বোনাসটি অন্য যেকোনো গাড়ি বিক্রি করে ম্যাগনাইট কেনার ক্ষেত্রে প্রযোজ্য। ফাইন্যানস অফারে গ্রাহকরা ৬.৯৯% পর্যন্ত সুদের হারে ঋণ পেতে পারেন। এই অফারটি ১২ মাস থেকে ৬০ মাসের জন্য প্রযোজ্য। এই সুবিধাগুলি ম্যাগনাইটের ২০২৩ এবং ২০২৪ মডেলের জন্য প্রযোজ্য।

Advertisement

এই গাড়িটি ভারতের বাজারে এখন একটা ভালো জায়গা অধিকার করে নিয়েছে। এই গাড়িতে আপনারা পাবেন বেশ কিছু অত্যাধুনিক ফিচার। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই গাড়িতে আপনারা কি কি ফিচার পেয়ে যাবেন?

Advertisement
Advertisement

১. ৮-ইঞ্চি টচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম
২. ৭-ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার
৩. কানেক্টিভিটি ফিচারগুলির মধ্যে রয়েছে অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল কারপ্লে, ওয়্যারলেস চার্জিং, এবং ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট
৪. নিরাপত্তা ফিচারগুলির মধ্যে রয়েছে ডুয়াল এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্টেবিলিটি কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, হিল-স্টার্ট অ্যাসিস্ট, এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম

নিসান ম্যাগনাইটের প্রতিযোগীদের মধ্যে রয়েছে কিয়ো সোনেট, হুন্দাই ভেন্যু, মারুতি সুজুকি ব্রেজা, টাটা নেক্সন, মাহিন্দ্রা এক্সইউভি৩০০, রেনল্ট কিগার, এবং সিট্রোয়েন সি৩। এই সুবিধাগুলির ফলে নিসান ম্যাগনাইট আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। পাশাপাশি, গ্রাহকরাও কম দামে একটি ভালো মানের কম্প্যাক্ট এসইউভি কিনতে পারবেন।

Advertisement

Related Articles

Back to top button