×
অফবিট

সত্যি অবিশ্বাস্য, ১৫ ফুটের একটি পাইথন গিলে ফেলল একটি আস্ত ময়ূরকে, দেখুন ভিডিও

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – গোটা হরিয়ানা গ্রামের গ্রামবাসীর একেবারে হতবাক হয়ে গেছেন। একটি ১৫ ফুটের পাইথন গোগ্রাসে গিলে ফেলছে একটি আস্ত ময়ূরকে। যমুনা নগর জেলার হরিয়ানার একটি গ্রামে ঘটনাটি ঘটেছে। গ্রামবাসীরা যারা সাক্ষী রয়েছেন, এ ঘটনা তাদের লোমকূপ রীতিমতো খাড়া হয়ে গেছে। পাইথন সাধারণত তার শিকারকে জড়িয়ে জাপটে পেঁচিয়ে ধরে দম আটকে মেরে ফেলে। তারপরেই গোগ্রাসে গিলে ফেলে।

Advertisement

গ্রামবাসীরা প্রচন্ড ভয় পেয়ে গিয়ে পুলিশকে ফোন করে। তবে পুলিশ কর্মীরা আসার আগেই পাইথন তার কাজ একেবারে সেরে ফেলেছে। পেট পুজোটা ভালই করে ফেলেছে একটা আস্ত ময়ূরকে দিয়ে। পুলিশকর্মীরা আসার আগেই সে ভালো করে খেয়ে দেয়ে তার নিজের জায়গায় ফিরে গেছে।

Advertisement

গত বছর ঠিক এই রকম একটি ঘটনা ঘটেছিল অস্ট্রেলিয়াতে, অবশ্য সেখানে পাইথন গিলে ফেলেছিল একটা আস্ত কুমিরকে। উত্তর প্রদেশের একটি অংশে এই বছরই এপ্রিল মাসে আরেকটি ঘটনা ঘটে। একটি বিশাল সরীসৃপ প্রাণী একটি হরিণকে গোগ্রাসে গিলে ফেলছে। প্রকৃতি চলে তার নিজস্ব নিয়মে। এক একটি প্রাণীর শিকার করার পদ্ধতি একেক রকম। নিজের প্রয়োজনে, শক্তির প্রয়োজনে, বেঁচে থাকার তাগিদে, শিকারের প্রয়োজন রয়েছে। বিষয়গুলো দেখতে বড্ড ভয়ঙ্কর কিন্তু এটাই বাস্তব। এই ভাবে গোটা পৃথিবীতে খাদ্য শৃংখল এর ধারাটা চলে আসছে।

Related Articles

Back to top button