×
বলিউডবিনোদন

সোশ্যালে জিমের ছবি পোস্ট, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল অভিনেত্রীর

Advertisement

কৌশিক পোল্ল্যে: তার সকালে শুরুটা হয় ঘাম ঝরানো শরীরচর্চা কিংবা শান্ত যোগাসন থেরাপি দিয়ে। নিজেকে ফিট রাখতে সবরকম কম্প্রোমাইজে অভ্যস্ত বলি ডিভা ও সুপারমডেল মালাইকা অরোরা। বরাবরই একটি নির্দিষ্ট রুটিনে থাকতেই বেশি পছন্দ করেন ‘ছ্যাঁইয়া ছ্যাঁইয়া গার্ল’। ইদানিং ডিভোর্সের পর থেকেই অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরে প্রায়শই খবরের শীর্ষে উঠে আসতেন এই যুগল, যদিও লকডাউনে দুজনের দেখাসাক্ষাৎ একেবারে হয়নি বললেই চলে।

Advertisement

তবে সোশ্যাল মিডিয়ার আয়নায় একে অপরের অনেকটা কাছাকাছিই হাজির রয়েছেন কপোত-কপোতি, তা বলে দেওয়ার অপেক্ষা রাখে না। সাত সকালে যোগা কিংবা জিমের বদলে নিজের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত মালাইকা। নিজের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে আবারো #স্টেহোম #স্টেসেফ হ্যাশট্যাগ দিলেন।

অর্জুনের জন্যই মালাইকা ও আরবাজ খানের দাম্পত্য জীবনে ভাঙন ধরে এমনটা অনুমান করা হয় আবার অপরদিকে আরবাজের সঙ্গে উঠতি এক মডেলের গোপন প্রমের খবরও ভেসে আসে বি টাউনের অন্দরে কান পাতলেই, কাজেই তাদের বিচ্ছেদের কারন সম্পর্কে স্পষ্ট করে কিছু জানা যায়নি, তবে মালাইকা’ই প্রথম সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়ে আরবাজকে নোটিশ পাঠান।

Advertisement

 

View this post on Instagram

 

My various stages of lockdown… #stayhomestaysafe #staysane

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

ডিভোর্সের পর ফুরফুরে মেজাজে অর্জুনের সঙ্গে সম্পর্কে লিপ্ত হন মাল্লা, এবং পরবর্তীতে সম্পর্কের কথা পাবলিক করে খানিকটা খোলাখুলি এগিয়ে এসেছেন এই লাভ বার্ডস। কাপুর পরিবারের সদস্যরা মালাইকা’কে একরকম মেনে নিতে বাধ্য হয়েছেন অর্জুনের ভালোবাসার তাগিদে একথা বলা চলে।

Related Articles

Back to top button