টলিউড

লন্ডন হট লুকে রিয়া সেন! তারপর এক ভক্ত যা লিখলেন ইনস্টাগ্রামে, দেখুন!

Advertisement
Advertisement

বলিউড থেকে টলিউডে অবাধ বিচরন তাঁর। বানিজ্যিক থেকে অন্য ধারার ছবি সর্বত্রই নিজের অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। মাত্র দশ বছর বয়সে অভিনয় জগতের প্রবেশ। তাঁর অভিনীত সবচেয়ে জনপ্রিয় সিনেমা হল জাতিশ্বর। নিশ্চিয় বুঝতে পারছেন তিনি কে। হ্যাঁ সেই রিয়া সেন। যিনি টলি বলি ছাড়াও তামিল, তেলেগু বা ওড়িয়া ইন্ড্রাস্টিতেও সমান ভাবে প্রতিভার ছাপ ফেলেছেন।

Advertisement
Advertisement

সাত পাকে বাঁধা পড়ার পর সেভাবে আর পর্দায় আসেন না। কিন্তু নিয়মিত সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝে মাঝেই স্বামীর সঙ্গে চলে যান বিদেশে। সেখান থেকে ছবিও শেয়ার করেন।এবার তিনি লন্ডনের আমস্টারডাম শহরে গিয়ে ছবি শেয়ার করলেন।

Advertisement

হট ড্রেস হট লুকে আগুন ঝড়ালেন। ঝড় তুললেন পুরুষদের হৃদয়ে। স্লিভলেস টপ পড়ে একেবারে হট পোজে রাস্তা থেকেই ছবি তুলে তা সামাজিক মাধ্যমে ভক্তদরে সামনে নিয়ে আসেন। শুধু ছবি পোস্টই নয় নীচে সুন্দর ক্যাপশনও লিখেছেন ইংরাজী ভাষায়। বাংলায় বোঝায়, এই সময়ে কি তোমরা আসবে আমস্টারডামে, আমি তো আবার আসব।

Advertisement
Advertisement

অর্থাত্ সেখানে গিয়ে যে বেশ চেটেপুটে আনন্দ উপভোগ করছেন তা তাঁর ছবিতেই ধরা পড়েছে। এমনিতেই হট রিয়া সেন প্রায়ই বিকিনি পড়িহিত অবস্থায় বা কখনও অর্ধ অনাবৃত শরীরে ছবি শেয়ার করেন। ভক্তদের মনে ঝড় তোলাটা তাঁর একটা আলাদা মজা বটে।

Advertisement

Related Articles

Back to top button