টেক বার্তা

মাত্র ১২৯৯ টাকায় Jio আনছে JioBharat B1 ফোন, কি কি নতুন ফিচার থাকবে?

2G মুক্ত ভারত গড়ার চেষ্টা করছে রিলায়েন্স Jio

Advertisement
Advertisement

ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে এখন সবচেয়ে শীর্ষে রয়েছে আম্বানির রিলায়েন্স জিও কোম্পানি। একদিকে সেলুলার ইন্টারনেটে এবং অন্যদিকে ব্রডব্যান্ড পরিষেবা সবেতেই এই কোম্পানিকে টক্কর দিতে পারছে না অন্য কোনো কোম্পানী। দেশের মাটিতে আনলিমিটেড 5G পরিষেবা দিচ্ছে এই কোম্পানি। আবার সেই সাথে সাথে স্মার্ট ফিচার ফোনের জগতেও উজ্জ্বল তারকা হয়ে উঠছে জিও। Jio তার JioBharat সিরিজের অংশ হিসাবে একটি নতুন 4G ফোন চালু করেছে, যা JioBharat B1 নামে পরিচিত। এই ফোনটি পুরোনো JioBharat V2 এবং K1 কার্বন মডেলের আপগ্রেড ভার্সন।

Advertisement
Advertisement

কি কি ফিচার আছে এই JioBharat B1 ফোনে? আপনাদের জানিয়ে রাখি এই ফোনে ২.৪ ইঞ্চির একটি ডিসপ্লে আছে। 4G পরিষেবা সাপোর্ট করে এই ফোন। এতে ২০০০ mah এর একটি ব্যাটারি আছে। ব্যাটারি এবং ডিসপ্লের নিরিখে এই ফোনটি আগের তুলনায় অনেক বেশি উন্নত। এছাড়া এতে বেশ ভালো ক্যামেরা দেওয়া হয়েছে। যদিও ক্যামেরা স্পেসিফিকেশন এখনো অফিশিয়ালি ঘোষণা করা হয়নি। Jio অ্যাপের মাধ্যমে এই ফিচার ফোনেই সিনেমা, যেকোন ভিডিও বা স্পোর্টস হাইলাইট দেখতে পারবেন।

Advertisement

এখানেই শেষ নয়। আপনি এই ফোনে JioPay পাবেন যার মাধ্যমে আপনি UPI পেমেন্ট করতে পারবেন। ফোনটি ২৩ টি ভারতীয় ভাষা সাপোর্ট করে। তবে এই ফোনটি শুধুমাত্র Jio সিম দিয়ে চলবে। Jio-এর অফিসিয়াল ওয়েবসাইটে JioBharat B1 সিরিজের দাম মাত্র ১২৯৯ টাকা। এই ফোন লঞ্চ করার মাধ্যমে রিলায়েন্স কোম্পানি 2G মুক্ত ভারত গড়ার চেষ্টা করছে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button