টেক বার্তা

মাত্র ১১,০০০ টাকায় বাড়ি নিয়ে যান নতুন Hero Splendor, জানুন এই অফার সমন্ধে

নির্ভরযোগ্য পারফরম্যান্স এবং দীর্ঘস্থায়িত্বের নিশ্চয়তা দেয় Hero Splendor বাইকটি

Advertisement
Advertisement

বর্তমান আধুনিকতার যুগে সবাই একটা বাইক কিনতে চায় যার মাইলেজ অত্যন্ত ভালো। কমদামের মধ্যে বেশি দূরত্ব যেতে পারে এমন বাইকের গুরুত্ব অনেকটা বেড়েছে। পেট্রোল এবং ডিজেল অনেক দামি হয়ে গেছে। সেই কারণে গ্রামের মানুষ বাইক কেনার আগে মাইলেজের তথ্য সংগ্রহ করতে পছন্দ করেন। আমরা আপনাকে এমন একটি বাইক সম্পর্কে বলতে চলেছি যা আপনি খুব কম টাকার মধ্যে কিনতে পারেন। খুব সহজেই এই বাইকটি কিনে আপনি চালাতে পারবেন একদম নিজের পছন্দ অনুযায়ী।

Advertisement
Advertisement

আপনারা হয়তো ভাবছেন আমরা কি রকম বাইকের ব্যাপারে যা বলছি। আপনাদের জানিয়ে রাখি হিরো কোম্পানির স্প্লেন্ডার বাইকটি সম্প্রতি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই বাইকের মাইলেজ এর অঙ্ক শুনলে অবাক হবেন আপনি। এই বাইকটি ৬৫ Kmpl থেকে ৮১ kmpl এর মত মাইলেজ দেয় যা সে সেগমেন্ট রেকর্ড। এই বাইকটির ১১ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। তাই দীর্ঘ যাত্রার জন্য এই বাইকে বারবার পেট্রোল ভরাতে হবে না। এই বাইকে একটি সিঙ্গেল সিলিন্ডার ৯৭.২ সিসি ইঞ্জিন রয়েছে যা আপনাকে নির্ভরযোগ্য পারফরম্যান্স এবং দীর্ঘস্থায়িত্বের নিশ্চয়তা দেয়। এই বাইকটি তৈরি করা হয়েছে কম রক্ষণাবেক্ষণের প্রয়োজনীয়তায়, যার ফলে আপনার মূল্যবান সময় এবং অর্থ সাশ্রয় হয়। এছাড়া এই বাইকটির আকর্ষণীয় এবং আধুনিক ডিজাইন আপনাকে রাস্তায় সকলের দৃষ্টি আকর্ষণ করবে।

Advertisement

আপনি শুনলে অবাক হবেন যে এই বাইক আপনি মাত্র ১১ হাজার টাকায় বাড়ি নিয়ে আসতে পারেন। নিশ্চয় অবাক হলেন। আপনি মাত্র ১১,০০০ টাকা ডাউন পেমেন্ট করে এই বাইকটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। আপনাকে ৯.৭% বার্ষিক সুদের হার সহ ৭৭,৪১৯ টাকা ঋণ প্রদান করা হবে। আপনাকে আগামী তিন বছরের জন্য প্রতি মাসে মাত্র ২,৪৮৭ টাকা EMI দিতে হবে। এই অসাধারণ অফারটি হাতছাড়া করবেন না! আজই আমাদের ডিলারশিপে যান এবং এই অসাধারণ বাইকটি আপনার করে নিন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button