বিনোদনটলিউড

বিলাসিতা ছেড়ে এবার কোলকাতা মেট্রোয় দেব-রুক্মিণী

Advertisement
Advertisement

সাধারণ যাত্রীদের সাথে নিজেদের বিলাসবহুল গাড়ি ছেড়ে মেট্রোতে দেব-রুক্মিণী। রবিবার সকালেই এমন কাণ্ড ঘটালেন তারা। তবে হঠাৎ মেট্রোতে কেন এই তারকা জুটি! তবে বলে রাখি সবটাই ছবির প্রচারের খাতিরে। চলতি মাসের শেষেই রাহুল মুখার্জ্জী পরিচালিত দেব-রুক্মিণী অভিনীত ‘কিশমিশ’ মুক্তি পাবে। আর সেই ছবির প্রচারেই এবার মেট্রোতে উঠে পড়লেন তারা। এদিন একই পোশাকে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি সেই ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো ভাইরাল।

Advertisement
Advertisement

Advertisement

রবিবার সকালে দেব-রুক্মিণী কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে মেট্রোতে উঠে পড়েন। তাদের গন্তব্য ছিল যতীন দাস পার্ক। এই তারকা-জুটির পাশাপাশি মেট্রোতে উপস্থিত ছিলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, ডিওপি মধুরা পালিত, অঞ্জনা বসু, সঙ্গীত পরিচালক নীলায়ন চট্টোপাধ্যায়। এদিন মেট্রোর দুটি কামরা আগাম বুক করে নেওয়া হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সাংবাদিকরাও। এদিন মেট্রোর মধ্যেই ‘কিশমিশ’এর প্রচার সেরেছে টিম কিশমিশ।

Advertisement
Advertisement

অন্যদিকে দেবভক্তরা প্রিয় তারকাদের এত কাছে পেয়ে তাদের সাথে একবার কথা বলার চেষ্টা করছিলেন। তাদের নিরাশ করেননি অভিনেতা। তাদের সাথে কথা বলে ছবিও তুলেছেন তিনি। সম্প্রতি সেই ছবিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

এদিন মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মেও একাধিক ছবি তুলতে দেখা গিয়েছে তাদের। একসাথে একই পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন তারা। সাদার উপর ছেটানা রয়েছে অজস্র রঙ। একেবারে ক্যানভাসের মতো ছিল তাদের দুজনেরই পোশাক। দুজনের চোখেই ছিল সানগ্লাস। পায়ে ছিল সাদা স্নিকার্স। একেবারে ক্যাজুয়াল লুকেই এদিন ধরা দিলেন দেব-রুক্মিণী।

মিষ্টি প্রেমের গল্প ‘কিশমিশ’। গোটা ছবিটা জুড়ে কিশমিশের মানে খুঁজতে দেখা যাবে নায়ক-নায়িকাকে। একদিকে পুরনো কলকাতার পাশাপাশি পুরনো প্রেম পার্টি-পলিটিক্স; অন্যদিকে বর্তমান কলকাতা, নতুন প্রজন্ম, তাদের ভালোবাসার ধরণ, রাগ-অভিমান সবটাই তুলে ধরা হয়েছে ‘কিশমিশ’এ। বড়পর্দায় কিশমিশের মানে খুঁজতে গিয়ে কতটা দর্শকদের নজর টানবেন দেব-রুক্মিণী! এখন সেটাই দেখার। উল্লেখ্য, ঐ একইদিনে বড়পর্দায় মুক্তি পাচ্ছে জিৎ’এর ‘রাবণ’ও। বলাই বাহুল্য, এপ্রিলের শেষেই জোড় টক্কর হতে চলেছে টলিউডের দুই সুপারস্টার দেব ও জিতের।

দেব-রুক্মিণী জুটির একটা আলাদাই ক্রেজ রয়েছে দর্শকদের মাঝে। বাস্তবে হোক কিংবা বড়পর্দায় তাদের একসাথে দেখতে পছন্দ করেন সকলেই। ‘কিশমিশ’ বহু প্রতীক্ষিত ছবি। ‘কিশমিশ’ নিয়ে উচ্ছ্বসিত ছবির কলাকুশলীরাও। প্রতীক্ষায় অগণিত সিনেমাপ্রেমী। কিশমিশে এই তারকা জুটির রসায়ন ঠিক কতটা প্রভাব ফেলে দর্শকদের উপর! সেটাই দেখার অপেক্ষায় তাদের ভক্তরা।

Advertisement

Related Articles

Back to top button