জীবনযাপন

পুরুষের যেসব কথায় দূর্বল হয়ে যান নারীরা!

Advertisement
Advertisement

প্রতিটা নারীই তার প্রিয় পুরুষের কাছ থেকে সকল সময়ই কিছু স্পেশাল কথা শুনতে চায়। এমন অনেক কথাই আছে যেগুলো নারীরা তার প্রিয় পুরুষের কাছ থেকে শুনতে খুবই পছন্দ করে। তাই নারীকে খুশি করার এমন কিছু কথা জেনে নিন।

Advertisement
Advertisement

১। তোমাকে আজ খুবই সুন্দর লাগছেঃ কথাটা হয়তো খুবই সামান্য একটা কথা, কিন্তু প্রতিটা নারীই তার প্রিয় পুরুষের কাছ থেকে এই সামান্য কথাটাই সবচেয়ে বেশি করে শুনতে চায়। হঠাৎ কোনো মুহুর্তে যদি কোনো পুরুষ তার সঙ্গিনীকে বলে আজ তোমায় খুব সুন্দর লাগছে, এই কথাটাই তখন তাদের কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ কথা হয়ে যায়।

Advertisement

২। তুমি কি আমার সাথে তোমার সারাটা জীবন কাটাবেঃ সকলেই চাই তার প্রিয় মানুষটির সাথে সারাটা জীবন কাটাতে। আর তাই যখন কোনো নারী তার পুরুষ সঙ্গীর মুখ থেকে এই কথাটা শোনে, তার কাছে সেই মুহুর্তটা হয় জীবনের সেরা মুহুর্ত।

Advertisement
Advertisement

৩। তুমি কি মনে করোঃ কোনো একটা বিষয়ে যদি একজন নারীকে তার পুরুষ সঙ্গী জানতে চায় যে, এই বিষয়টা নিয়ে তুমি কি মনে করো তাহলে নারীটি খুবই খুশি হয়। কারণ তারা ভাবে যে তার মতামতেরও সমান মূল্য দিচ্ছে তার পুরুষ সঙ্গীটি।

৪। তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষঃ স্বাভাবিক ভাবেই এই কথাটা তার প্রিয় মানুষটার মুখ থেকে শুনলে একজন নারী কতটা খুশি হবে সেটা বলাই বাহুল্য।

৫। তুমি খুব আবেদনময়ীঃ অন্যান্য কথার মতো এই কথাটাও একজন নারী তার প্রিয় মানুষটার মুখ থেকে শুনতে খুবই ভালোবাসে।

Advertisement

Related Articles

Back to top button