খেলা

এবার ইস্টবেঙ্গল বনাম ইস্টবেঙ্গল!

Advertisement
Advertisement

আজ ইস্টবেঙ্গল এর স্পোর্টস ডে কে কেন্দ্র করে চাঁদেরহাট বসতে দেখা যাবে ইস্টবেঙ্গল মাঠে। শতবর্ষ উপলক্ষে চলে এসেছেন সুলে মুসা,এম সুরেশ, বিজেন সিং, নৌশাদ মুসা দের মতো প্রাক্তনী রা সাথে আছে বাদশাহ মজিদ বাসকার। শতবর্ষের সেলিব্রেশনের অঙ্গ হিসেবে স্পোর্টস ডে তে ইস্টবেঙ্গল মাঠে মুখোমুখি হতে চলেছে দুই দল ইস্টবেঙ্গলের বাঙালি একাদশ ও ইস্টবেঙ্গলের ভিনরাজ্যের একাদশ। এই প্রদর্শনী ম্যাচ কে কেন্দ্র করে উত্তাপের পারদ চড়তে শুরু করে দিয়েছে ময়দান জুড়ে বল পায়ে এদিন মাঠে নামবেন তাবড় তাবড় প্রাক্তন ফুটবলার রা। আসুন এক ঝলকে দেখে নি এই দুই দল কে।

Advertisement
Advertisement

ইস্টবেঙ্গল বাঙালি একাদশ :- সন্দীপ নন্দী, দেবজিৎ ঘোষ, অনিত ঘোষ, দুলাল বিশ্বাস, মেহতাব হোসেব, সূর্য চক্রবর্তী, সৌমিক দে, রহিম নবি, ষষ্টি দুলে, হাবিবুর রহমান, তুষার রক্ষিত ও আরোও অনেকে। এই দলের কোচ হয়েছেন ইস্টবেঙ্গল এর প্রাক্তন কোচ তথা ফুটবলার সুভাষ ভৌমিক।

Advertisement

অপরদিকে ইস্টবেঙ্গল ভিনরাজ্য একাদশে আছে :- কার্লটন চাপম্যান, ভাসুম, রেনেডি সিং,বিজেন সিং, হারমানজ্যোত সিং খাবরা, গুরবিন্দর, নৌশদ মুসা, সুলে মুসা, এম সুরেশ, আলভিটো, সঞ্জু প্রধান, ইলিয়াশ পাশা দের মতো ফুটবলার রা এছাড়াও আছেন সংগ্রাম মুখার্জী ও অমর দেব।

Advertisement
Advertisement

এই দলের কোচ হয়েছেন প্রাক্তন লাল-হলুদ কোচ আর্মান্দো কোলাসো। এই ম্যাচ ঘিরে উম্মাদনার পারদ চড়ছে ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে। অপরদিকে এদিন সম্মান জানানো হবে লাল-হলুদ এর জীবিত সকল অধিনায়ক দের।

Advertisement

Related Articles

Back to top button