জীবনযাপন

স্বামীর কাছে যে ৪টি বিষয় লুকিয়ে রাখেন নারীরা, জানতে ক্লিক করুন

Advertisement

এমন কিছু কিছু বিষয় আছে যা নারীরা তাদের স্বামীর কাছ থেকে লুকিয়ে রাখতে পছন্দ করেন। কোনভাবেই জানতে দেন না তাদের স্বামীকে। যেমন নিজের অতীত নিজের মনের ভাব নিজের প্রেমিক পুরুষ সম্পর্কে ঘুর্ণাক্ষরেও জানতে দেন না স্বামী কে। এমন কিছু কিছু কথা আছে যা সারা জীবনই গোপন করে যান তাদের স্ত্রীরা। তবে চলুন জেনে নিই এমন কি কি কথা যেগুলো স্ত্রী তার স্বামীর কাছ থেকে গোপন করে যায়: –

শাশুড়ির সুনাম- একটি মেয়ে তার শাশুড়িকে যতই অপছন্দ করুক না কেন তার স্বামীকে কখনোই জানতে দেন না। আর শাশুড়ি বৌমার ঝামেলা লাগলেও কখনোই নিজের দোষ স্বামীর কাছে প্রকাশ করে না।

ইচ্ছে জলাঞ্জলি- বেশিরভাগ ক্ষেত্রে স্ত্রীরা তাদের সমস্ত ইচ্ছে জলাঞ্জলি দেয়। এমন কোন বিষয়ে যদি স্বামীর সঙ্গে একমত নাও হন তাতে কোন রকম কোনো প্রতিবাদ করেন না।

শারীরিক সমস্যা – বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় স্ত্রী রা তাদের শারীরিক সমস্যাগুলি তাদের শরীর খারাপের কারণ গুলি স্বামীর কাছ থেকে চেপে যাবার চেষ্টা করেন। তবে তার পেছনে একটাই কারণ তার প্রিয় মানুষের প্রতি উৎকণ্ঠা তারা দেখতে চান না তবে এক্ষেত্রে কিন্তু সমস্যা বেড়ে যাই বয় কমে না।

গোয়েন্দাগিরি – একটি মেয়ে স্বামীকে যতই বিশ্বাস করুক না কেন স্পাই গিরি কিন্তু চলতেই থাকে। স্বামীকে চোখে চোখে রাখতে সব মেয়েরাই কম বেশি কিছু না কিছু করেই থাকে। হাজবেন্ড বাইরে গেলেই তো করে ফোন চেক করে নেওয়া, ফেসবুক হোয়াটসঅ্যাপ এগুলি তারা চেক করে থাকেন। এবং সেই সময় প্রত্যেকটি মেয়ে তার স্বামীকে সন্দেহ চোখে দেখেন এবং সেই সময় তারা প্রচন্ড উত্তেজনার মধ্যে দিয়ে কাটান।

শুভ কাজে বেরোনোর পর এই জিনিসগুলো যাতে চোখে না পড়ে, নইলে বিপদ হতে পারে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button