জীবনযাপন

মেয়েদের সমন্ধে এই তথ্যগুলি জানেন তো? নাহলে পরে সমস্যায় পড়তে পারেন!

একটা ছেলে সবসময়ই তার মনের কথা সরাসরি বলতেই পছন্দ করে। কিন্তু এটা ব্যাতিক্রম থেকে যায় একটা মেয়ের ক্ষেত্রে। একটা মেয়ে কিন্তু ছেলেদের মতো এতো কথা সরাসরি বলে দিতে চায়না বা বলতে পারে না। একজন ছেলের পক্ষে তার সঙ্গিনী কি চিন্তা করছে কি ভাবছে তা যতক্ষণ না তার সঙ্গিনী বলছে তার পক্ষে বোঝা বেশ মুশকিলই। আর ঠিক এই জন্যেই মনের অজানা কথা বুঝতে না পারার ফলে মেয়েরা বেশিরভাগ সময়ই ছেলেদের উপর অভিমান করে, রাগ করে। তাই মেয়েদের মনে কি আছে তাদের তা কিছু আচরণ থেকে আন্দাজ করা যায়। জেনে রাখুন মেয়েদের সম্বন্ধে সেই অজানা তথ্য গুলো বিস্তারিত।

১। মেয়েরা সবসময়ই চাই তার সঙ্গী তার প্রতি ভালোবাসা প্রকাশ করুক। তাই আপনি লাজুক স্বভাবের হলেও আপনার তার প্রতি ভালোবাসা প্রকাশ করুন। তার প্রশংসা করুন, তাকে ছোট খাটো উপহার দিন, ঘুরতে নিয়ে যান। মোট কথা মন খুলে তাকে বলুন তাকে কতটা ভালোবাসেন।

২। কখনো আপনার সঙ্গিনীর অভিমান কে অবহেলা করবেন না। মেয়েরা মাঝে মাঝে এমনিই অভিমান করে থাকে তার প্রেমিক বা স্বামীর উপর, তার প্রতি কতটা ভালোবাসা আছে সেটা বোঝার জন্যে। তাই তাদের এই অভিমান কে মোটেই হালকা ভাবে নেবেন না। তার অভিমানকে গুরুত্ব দিন।

৩। মেয়েরা উপহার পেতে খুবই পছন্দ করেন। তাই তার অভিমান ভাঙাতে বা তাকে খুশি করতে ছোট ছোট উপহার দিন মাঝে মাঝেই। এতে করে আপনার সঙ্গিনী খুবই খুশি হবে।

৪। ভুলেও আপনার সঙ্গিনীর সামনে অন্য কোনও মেয়ের নাম মুখে আনবেন না। কারণ মেয়েরা নিজের পছন্দের মানুষটির মুখ থেকে নিজের নাম ছাড়া অন্য কারও নাম শুনতে পছন্দ করেন না।

Related Articles

Back to top button