জীবনযাপন

বাড়িতে টিকটিকি দেখলে এই জিনিসটি করুন, থাকবে না টাকার অভাব!

Advertisement

টিকটিকি প্রায় সব বাড়িতেই দেখা যায়। কারও বাড়ি হয়ট কম আবার কারও বাড়ি বেশি। জ্যোতিষ শাস্ত্রে টিকটিকিকে নিয়ে অনেক কথা বলা হয়েছে। টিকটিকির ডাকের যেমন অর্থ আছে তেমনই টিকটিকি গায়ে পড়লে অনেক ভালো ফল পাওয়া যায়। এছাড়া টিকটিকির এমন একটি উপায় আছে যেটা সঠিক ভাবে করতে পারলে মা লক্ষ্মীর কৃপায় দারিদ্র্যতা দূর হবে, আসবে সুখ শান্তি। জেনে নিন বিস্তারিত।

১। টিকটিকি যদি আপনার গায়ে পড়ে তাহলে বুঝবেন আপনি কোনও বিষয়ে খুব সম্মানিত হতে চলেছেন।

২। কথা বলার সময় যদি টিকটিকি শব্দ করে তাহলে বুঝবেন যে কথাটি আপনি বলতে চলেছেন সেটা খুব শীঘ্রই ফলবে।

৩। টিকটিকি কোনও পোকামাকড় ধরে খাচ্ছে সেই আওময় যদি আপনি টিকটিকি দেখেন তাহলে বুঝবেন আপনার কোনও ধনপ্রাপ্তির সুযোগ রয়েছে। আপনার মাথায় যদি টিকটিকি পড়ে তাহলে প্রচুর ধনসম্পত্তি পাওয়ার সুযোগ আছে আপনার সামনে।

৪। কোনও কাজে যাওয়ার আগে যদি আপনি দেখেন দুটি টিকটিকি একে অপরের সঙ্গে মারামারি করছে তাহলে বুখবেন যে কাজে আপনি যাচ্ছেন তা সফল নাও হতে পারে।

৫। পুজো করার সময় যদি কোনও টিকটিকি দেখতে পান তাহলে খুব শুভ বলে মনে করা হয়। খেতে বসে যদি কোনও টিকটিকি দেকখে পান তাহলে কোনও সুখবর আসবে বুঝবেন।

৬। আপনার ঘরে টিকটিকি দেখতে পেলে গঙ্গাজল ছিটিয়ে দিন এবং ভগবানের উদ্দেশ্যে আপনার মনস্কামনা বলুন। তাহলে তা অবশ্যই পূর্ণ হবে।

৭। যদি আপনার বাড়ির দেওয়ালে টিকটিকি দেখতে পান তাহলে ঠাকুরঘর থেকে আতপচাল এনে ওই টিকটিকির উপর ছুঁড়ে মারুন। এতে করে মা লক্ষ্মী প্রসন্ন হবেন, এবং আর্থিক সমস্যা দূর হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button