জীবনযাপন

নিয়মিত পর্ন ভিডিও দেখছেন, ডেকে আনছেন বিপদ!

Advertisement

ভারত বার্তা ডেস্ক : আমরা এমন একটি দেশে বাস করি যে, আমরা প্রত্যেকেই জানি আমাদের মানুষের চাহিদার সাথে সাথে কিছু শারীরিক চাহিদা ও থেকে থাকে কিন্তু সেটা আমরা কিছুতেই সামনে প্রকাশ করতে চায় না। ভারতবর্ষে সেক্স বা পর্ন এই শব্দটা শুনলেই যেন মানুষ কানে আঙুল চাপা দেয়।

আমাদের মনে এই নিয়ে হাজার প্রশ্ন থাকলেও আমরা কেউ কখনোই খোলাখুলি ভাবে কথা বলতে পারিনা। এবং দেখবেন মানুষ যেটাতে দেখায় যে সেটা পছন্দ করে না আমরা গোপনে সেটার প্রতি প্রচন্ড পরিমানে আসক্ত হয়ে পড়ি। 18 বছরের পর থেকে ৯০% ছেলে মেয়েরা এই পর্নোগ্রাফির উপর প্রচন্ড পরিমানে আসক্ত হয়ে পড়ে। ইন্টারনেটে এখন যার রমরমা বাজার চলছে। যৌন ক্রিয়া এখন একটি বিরাট বড় শিল্প হয়ে দাঁড়িয়েছে।

কিন্তু আপনার কি বুঝতে পারছেন? এই পর্নোগ্রাফির জন্য আপনি দিন দিন আপনার সহবাস থেকে শুরু করে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কটা একটু একটু করে শেষ হতে চলেছে। মানুষ এর প্রতি এতটা পরিমাণে আসক্ত হয়ে পড়ছে যে যখন বাস্তব জীবনে সেটা না পাওয়ার হতাশায় ভুগছে। ইন্টারনেটে পর্ন দেখবার পর আপনার পারফরম্যান্স সেম না হওয়ায় বাস্তব জীবনে আসছে গভীর কালো মেঘ।

মনে রাখবেন পর্নোগ্রাফি টা শুধু মাত্র মানুষের মনে আনন্দ দেবার জন্য তৈরি। যার সাথে বাস্তব জীবনে একটুও মিল নেই। তাই আপনি আপনার ভাবনা যত তাড়াতাড়ি বদলে ফেলবেন তত তাড়াতাড়ি আপনার সহবাস হয়ে উঠবে আরও রোমাঞ্চকর। সহবাসের আনন্দ আমরা উপভোগ করে থাকি মস্তিষ্কেরনিউরো ট্রান্সমিটার ডোপামিন জন্য। তাই প্রতিদিন আপনি যদি পর্নোগ্রাফি দেখতে থাকেন এবং এটার প্রতি আসক্ত হয়ে থাকেন মস্তিষ্ক এটাতে অভ্যস্ত হয়ে পড়ে এবং মস্তিষ্ক এটা চাই আরো রোমাঞ্চকর কিছু।

বেশ কিছু বিশেষজ্ঞ ডাক্তারদের মতে, একদম কৈশোর থেকেই যে সব ছেলে মেয়েরা পর্ণোগ্রাফিতে আসক্ত তারা প্রথম থেকে এই জিনিসটার প্রতি আসক্ত হলেও দিন জায়গার প্রতি কোন আগ্রহ খুঁজে পেতে হয় এবং বিয়ের পরে তাদের প্রতিটি সহবাস হয়ে ওঠে কষ্টকর। আসলে বাস্তব জীবনের মানুষ এগুলো দেখবার পর যখন নকল করতে চাই এবং তাদের পারফরম্যান্স যখন আসে না তখন তারা ভীষণ পরিমাণে ভেঙে পড়ে।

এমনকি অনেকে এতটা পরিমাণে ভেঙে পড়ে যে কাউন্সিলিং পর্যন্ত করাতে হয়। যারা যারা নিয়মিত খারাপ ভিডিও দেখতে আসক্ত তাদের শরীর দুর্বল হয়ে যাবে খুব তারাতারি, সাথে হতে পারে আপনার শরীরে cancer নামক কঠিন রোগ, তাই সাবধান হন। এটার প্রতি আসক্ত হয়ে থাকেন মস্তিষ্ক এটাতে অভ্যস্ত হয়ে পড়ে এবং মস্তিষ্ক এটা চাই আরো রোমাঞ্চকর কিছু। ইন্টারনেটে পর্ন দেখবার পর আপনার পারফরম্যান্স সেম না হওয়ায় বাস্তব জীবনে আসছে গভীর কালো মেঘ।

ব্যক্তির যৌন ক্ষমতা পরিমাপ করা যায় এই নিয়মে, দেখে মিলিয়ে নিন!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button