খেলা

জামশেদপুর কে গোলের মালা পড়ালো ইস্টবেঙ্গল!

×
Advertisement

সুরজিৎ দাস : জামশেদপুর এক ঘরের মাঠে কার্যত উড়িয়ে দিলো আলেহান্দ্রো বাহিনী। এদিন ৬ গোলে জামশেদপুর কে হারিয়ে সেমির টিকিট নিশ্চিত করে ফেললো লাল হলুদ ব্রিগেড। এদিন খেলার শুরু থেকে শেষ পর্যন্ত মাঠ জুরে শুধুই ইস্টবেঙ্গল এক মুহুর্তের জন্যও খেলায় ফিরতে পারলো না জামশেদপুর এফসি। এদিন প্রথম দলে ১০ টি পরিবর্তন করে কার্যত তাক লাগিয়ে দিয়েছিলো ইস্টবেঙ্গল কোচ আলেহান্দ্রো গোলকিপার থেকে স্ট্রাইকার সব পজিশনেই নতুন ফুটবলার খেলিয়ে কম্বিনেশন তৈরি করে নিতে চেয়েছিলেন তিনি।

Advertisements
Advertisement

এদিন খেলা শুরু ৪ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে হাইমে কোলাডো সেই রেশ কাটতে না কাটতে ৬ মিনিটের মাথায় আবার গোল করলেন কোলাডো। এরপর চোটের কারণে তাকে তুলে বৈথাং কে নামান কোচ। পিন্টুর অনবদ্য স্লোরানে তৃতীয় গোল পেলো ইস্টবেঙ্গল।

Advertisements

দ্বিতীয়ার্ধ এ মাঠে নেমে আবার সেই গোলের ঝড় বিদ্যাসাগর এদিন কোচের ভরসার মর্যাদা রাখলেন করলেন জোড়া গোল এবং শেষ গোলের সময় নিজের হ্যার্ট্রিকের সুযোগ নষ্ট করে গোলকিপার কে একা পেয়েও বিদ্যাসাগর বল তুলে দেয় বৈথাং এর দিকে এবং সেই পাসে গোল করেন বৈথাং। এদিনের জয় অনেকটা অক্সিজেন বাড়িয়ে দিলো লাল হলুদ ব্রিগেডের ডুরান্ডে ইস্টবেঙ্গল এর পরের ম্যাচ আগামী ১৪ তারিখ বেঙ্গালুরুর বিরুদ্ধে সল্টলেক স্টেডিয়মে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button