নিউজ

অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন? তাহলে আপনার জন্যে আছে দারুণ সুযোগ।

Advertisement

অনলাইনে কেনাকাটা কর‍তে ভালোবাসেন? তাহলে আপনার জন্যে আছে দারুণ সুযোগ। কারণ আজ ঠিক রাত ১২ টা থেকেই শুরু হচ্ছে Flipkart এর “National Shopping Days”. ৮ই আগস্ট অর্থাৎ আজ ঠিক মধ্য রাত থেকেই শুরু হয়ে যাচ্ছে Flipkart এর এই সেল, চলবে আগামী ১০ই আগস্ট পর্যন্ত। সাধারণ মেম্বার্সরা রাত ১২ টা থেকে সুবিধা পেলেও Flipkart Plus মেম্বার্সরা আজ অর্থাৎ ৭ই আগস্ট রাত ৮ টা থেকে পাবেন কেনাকাটা করার সু্যোগ। Fashion, Electronics, Home & Furniture, Beauty Products এর উপর রয়েছে বিপুল ছাড়ের সম্ভার। এছাড়াও যাদের ICICI Bank এর Credit এবং Debit cards আছে তারা এক্সট্রা ১০ শতাংশ ছাড় পাবেন। দেখে নিন কি কি প্রোডাক্টসের উপর কি কি ছাড় দিচ্ছে Flipkart, National Shopping Days এ।

Mobiles:
Redmi Note 7S পাবেন 9999 দাম থেকে। এছাড়া Realme 3 Pro ফোনটিতে 1000 টাকা ছাড় পাবেন। Honor, Mi, Asus, Realme এর অন্যান্য ফোন এও পাবেন ভালো রকমের ছাড়। এছাড়া Iphone এর উপরেও ভালো রকম ছাড় দেবে Flipkart এই সেলে।

Fashion:
Fashion এ 50% থেকে upto 80% পর্যন্ত ছাড় দেবে Flipkart এই সেলে। ছেলেদের জিনস, শার্ট, ট্রাউজার্স, টি-শার্টে 50 থেকে 70% পর্যন্ত ছাড় দেবে Flipkart. ছেলেদের জুতোতে 40 থেকে 80% এবং Accessories এর উপর 20 থেকে 80% পর্যন্ত ছাড় দেবে। মেয়েদের Fashion এও একইরকম ছাড় আছে।

Electronics:
Home Appliances এর উপর upto 75% পর্যন্ত ছাড় দেবে। স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন, ফ্রিজ, এসি এগুলোর উপর ভালোরকম ছাড় ঘোষণা করেছে Flipkart. এছাড়া Electronic Accessories এর উপর upto 80% ছাড় দেবে। এর মধ্যে Trimmers, Wearless Earbuds, Powerbank, Laptop, Camera এর উপর ভালোরকম ছাড় দেবে বলে জানিয়েছে Flipkart.

Home & Furniture:
Home & Furniture এর উপর 40 থেকে 80% পর্যন্ত ছাড় দেবে Flipkart. Home Decor এর শুরু মাত্র 49 টাকা থেকে। Double bed, Sofa set, Bedsheets, Pressure Cookers এর উপরে 40 থেকে 80% পর্যন্ত ছাড় আছে।

Beauty Products:
Beauty Products এর দাম শুরু হচ্ছে মাত্র 99 টাকা থেকে। Beauty & Grooming এর উপর আছে 25 থেকে 70% পর্যন্ত ছাড়। বাচ্চাদের খেলনা, ফুটবল ক্রিকেটের সরঞ্জাম, বাইকের accessories এর উপরেও ভালোরকম ছাড় দেবে Flipkart.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button