টলিউডবিনোদন

হাটতে শিখছে ‘রাজপুত্র’, দৃশ্য দেখতে না পেয়ে আক্ষেপ তারকা প্রার্থী রাজের

তবে চাক্ষুষ না হলেও স্ত্রী শুভশ্রীর মোবাইলে সেই ঘটনা রাজ দেখেছেন এবং তিনি তার সোশাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন

×
Advertisement

রাজা নির্বাচনী দামামা ইতিমধ্যে বেজে গিয়েছে এবং প্রত্যেক দলের প্রার্থীরা একের পর এক জনসভা করে চলেছেন তাদের দিকে জনগণকে নিয়ে আসার জন্য।তার সঙ্গে রয়েছেন বেশকিছু তারকা প্রার্থী যারা এ বছরে নির্বাচনে তৃণমূল এবং বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যেমন একদিকে আছেন সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সি। সেরকমই আবার অন্যদিকে আছেন রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার এর মত তারকারা।

Advertisement

তাদের মতনই একজন জনপ্রিয় তারকা প্রার্থী হলেন তৃণমূলের রাজ চক্রবর্তী। তিনি ব্যারাকপুর কেন্দ্রের জন্য প্রার্থী হয়েছেন তৃণমূলের হয়ে। একের পর এক মিটিংয়ে এবং মিছিলে তাকে দেখা যাচ্ছে। ব্যারাকপুর কেন্দ্রে অর্জুন সিং এর এলাকায় রাজ চক্রবর্তী তৃণমূলের অন্যতম তুরুপের তাস হয়ে উঠেছেন বর্তমানে। ব্যারাকপুরের মাটি থেকে জোড়া ফুলকে জিতিয়ে আনার জন্য এখন বর্তমানে তিনি ব্যারাকপুরে রয়েছেন। প্রায় প্রত্যেকটি জনসভায় তাকে দেখা যাচ্ছে বিজেপির বিরুদ্ধে একের পর এক কটাক্ষ করতে। কিন্তু বেশ কিছুদিন হলো তিনি বাড়ি ছাড়া। তাই তার মাঝে মধ্যে বাড়ির কথাও মনে পড়ছে খুব।

Advertisement

বাড়িতে তার সন্তান যুভান চক্রবর্তী ধীরে ধীরে বড়ো হয়ে উঠছে। সে প্রতিদিন একের পর এক নতুন নতুন জিনিস শিখছে। এবারে সে হাটতে শিখছে আসতে আসতে। নিজের পায়ে নিজেই উঠে দাড়িয়েছে রাজ পুত্র। সোফায় পাশে হেলান দিয়ে সে দাড়িয়ে আছে। এই দৃশ্য রাজ চক্রবর্তী চাক্ষুষ দেখতে পেলেন না তাই তার মন খারাপ।

যদিও ব্যস্ত স্বামীর জন্য সদা প্রস্তুত স্ত্রী শুভশ্রী। সামনা সামনি না হলেও শুভশ্রীর মোবাইল দিয়ে রাজ তার ছেলের প্রথমবার নিজের পায়ে দাঁড়ানো দেখতে পেলেন। সেই ছবি তিনি নিজেই তার সোশাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করে দিলেন তিনি। তার সাথে ক্যাপশন দিলেন, ‘আই লাভ ইউ বেবি’। রাজের এই পোস্ট বর্তমানে সোশাল মিডিয়ায় বেশ ভাইরাল।

Related Articles

Back to top button