ভাইরাল & ভিডিওবিনোদন

Reel Video: ‘সারারা সারারা’, গানে শরীর দেখিয়ে উদ্দাম নাচ যুবতীর, রিল ভিডিও ব্যাপক ভাইরাল

@iridhimajain ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে

Advertisement
Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

Advertisement
Advertisement

আজকালকার রিল ভিডিওর ট্রেন্ড

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী কয়েকজন রিল অভিনেত্রী। এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল তাঁদের একটি মিষ্টি ডান্স পারফরম্যান্স।

Advertisement

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে একজন কমবয়সী যুবতী ইন্টারনেট দুনিয়াতে ট্রেন্ডি আশা ভোঁসলের ‘সারারা‘ গানে তুমুল নাচ করছেন। তাঁদের পরনে রয়েছে ছোটোখাটো পোশাক। কোনো একটি ড্যান্স স্টুডিওতে গানের তালে কার্ভি ফিগার দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ করেছেন ওই যুবতী। নাচের মাঝে তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে লজ্জা পাবেন আপনিও। আপনাদের জানিয়ে রাখি যে এই যুবতীর নাম রিধিমা জৈন। আপনি এই রিল ভিডিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

  1. A post shared by Ridhima Jain (@iridhimajain)

Advertisement

Related Articles

Back to top button