ভাইরাল & ভিডিওবিনোদন

VIDEO: আয়নার সামনে বোল্ড নাচ কমবয়সী যুবতীর, ইন্টারনেটে ভাইরাল হয়েছে ভিডিওটি

আজকাল বেশিরভাগ চর্চায় আসছে সুন্দরী যুবতীদের নাচের রিল ভিডিও

Advertisement
Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement
Advertisement

ইনস্টাগ্রামের রিল ভিডিওর জনপ্রিয়তা

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আজকাল বেশিরভাগ চর্চায় আসছে সুন্দরী যুবতীদের নাচের রিল ভিডিও। আপনাদের জন্য আজকের এই প্রতিবেদনে এনেছি এমনই একটি ট্রেন্ডিং ভিডিও।

Advertisement
Advertisement

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি একটি ট্রেন্ডি গানে ব্যাপক কায়দায় নাচ করে সোশাল মিডিয়াতে লাইমলাইটে এসেছেন এই রিল অভিনেত্রী। তিনি আশা ভোঁসলে এর অন্যতম জনপ্রিয় গান, ‘সারারা’ গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর পরনে রয়েছে রংবেরং স্ট্রাইপ ডিজাইন শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজ। গানের তালে নিজের শরীর দেখিয়ে উদ্দাম নাচ করেছেন তিনি। নিজের ঘরের মধ্যেই এই ভিডিওটি বানিয়েছেন ওই যুবতী। ভিডিওর প্রথমে একটি বড় আয়নার দিকে তাকিয়ে এমন বোল্ড এক্সপ্রেশন দিয়েছেন যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। আপনাদের জানিয়ে রাখি, এই রিল অভিনেত্রীর নাম স্নেহা তোমার। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও ৬ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Tomar (@tomar.sneha)

Advertisement

Related Articles

Back to top button