টলিউডবিনোদন

Yash-Nushrat: যশের সাথেই মুভি নাইটে নুসরাত, পপকর্ন হাতেই চুমু খেলেন অভিনেতাকে

×
Advertisement

যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান কারণে অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তাদের নিয়ে চর্চা করার জন্য কারণ লাগে না নেটিজেনদের। তাদের যেকোনো ছবি কিংবা ভিডিও চর্চার বিষয়বস্তু হয়ে ওঠে সাধারনের মাঝে। সম্প্রতি যশ দাশগুপ্তের সাথে মুভি নাইটে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকেই নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন ছবি, যা নিয়ে এই মুহূর্তে নেটিজেনদের পাশাপাশি নিজেদের অনুরাগীদের মাঝেও চর্চায় এই তারকা জুটি।

Advertisement

সম্প্রতি যশ-নুসরাতকে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে। একেবারে সাধারণ পোশাকেই ছিলেন তারা। নিজেদের মুভি নাইটের কথা ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। সেখানেই পপকর্ন হাতে অভিনেতার গালে চুম্বন করতে দেখা গিয়েছে নুসরাত জাহানকে। হালকা লজ্জা পেলেও এই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করে রেখেছেন অভিনেতা নিজেই। সম্প্রতি এই তারকা দম্পতির যে সমস্ত ফ্যান পেজ রয়েছে, তার মাধ্যমেই তাদের এই ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

গতবছর থেকেই নেটমাধ্যমে চর্চার আলোয় রয়েছেন অভিনেত্রী। নিজের বিবাহ বিচ্ছেদ, পুনরায় যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ানো, বিয়ে, মা হওয়া কোন কিছুই মিডিয়ার চর্চার বাইরে ছিল না। তবে এখনো চর্চার আলো মুহূর্তের জন্য সরেনি তার উপর থেকে। ছেলে হওয়ার বেশ কিছু সময়ের মধ্যেই কাজে ফিরেছিলেন তিনি। আপাতত, ভক্তমহল তাদের প্রিয় তারকা জুটিকে একসাথে পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন। খুব শীঘ্রই শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে ‘চিনে বাদাম’ নিয়ে বিতর্কের পর একই পর্দায় এই দুই তারকার দেখা মিলবে কিনা! সেই নিয়ে ধন্দে রয়েছেন অনেকেই। তবে একই পর্দায় এই তারকা জুটিকে একসাথে দেখার আশায় রয়েছেন অগণিত ভক্তমহল।

Related Articles

Back to top button