টলিউডবিনোদন

ঘায়েল হাজারো তরুনী, হট জিম লুকে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের অরন্য

কৌশিক পোল্ল্যে: ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের অরন্যকে বোধহয় আজও কেউ ভোলেননি। তার হট অ্যাপিয়ারেন্সে ঘায়েল হয়েছিলেন হাজারো তরুনী। বাংলার ঘরের ছেলে হয়ে ওঠেন তথাকথিত অরন্য সিংহ রায়। সিরিয়ালটি সুপারহিট হয় এবং সেই সঙ্গে দুই নতুন স্টারের জন্ম হয় বাংলা ইন্ডাস্ট্রিতে। একজন যশ দাশগুপ্ত ও অপরজন মধুমিতা সরকার। বর্তমানে দুজনেই বাংলা সিনেমায় কাজ করে চলেছেন।

ধারাবাহিকে সফলতা অর্জন করার পর এফভিএফ এর তরফে তিনি প্রথম বড়পর্দায় কাজের সুযোগ পান, ছবির নাম ছিল ‘গ্যাংস্টার’। এছবিতে তার বিপরীতে ছিলেন মিমি চক্রবর্তী। এরপর ওয়ান, টোটাল দাদাগিরি, ফিদা, মন জানে না ইত্যাদি ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। উল্লেখ্য বড় পর্দায় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে তার জুটি বহুল প্রসংশিত হয়েছে।তিনি যে কতটা জিমপ্রেমী সে সম্পর্কে তার ভক্তরা অবগত রয়েছেন। নিজের শরীর সম্বন্ধে ওয়াকিবহল যশ নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে শরীরচর্চা করেন। তার আকর্ষনীয় দেহের গঠনে পাগলপারা তার মহিলা অনুরাগীরা। শুধু শরীর প্রদর্শনেই নয় অভিনয়েও বেশ সাবলীল তিনি। এই বক্তব্য স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর।

আরও পড়ুন : স্নানের শেষে বিকিনি পরে ছবি শেয়ার করলেন দিশা পাটানি, দেখুন সেই হট ছবি

সম্প্রতি তার জিম লুকের একটি ছবি প্রকাশ্যে এল। জিমের পর বিশ্রামরত অবস্থায় বসে ছবিটি তোলেন তিনি। এরপর সেটি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখা, ‘আমার শনিবারের প্ল্যান’। ছবিতে ফিমেল ফ্যানসদের সুন্দর কমেন্টের ভিড় ছিল চোখে পড়ার মতো। টেলিভিশনের যশ-মধুমিতা বর্তমানে উভয়েই প্রতিষ্ঠিত। যশ বর্তমানে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে একটি ছবির কাজে ব্যস্ত এবং মধুমিতা সদ্যই প্রথম ছবি শেষ করে দ্বিতীয় প্রজেক্টে হাত দিয়েছেন। যশের হট জিম লুক দেখতে হলে অবশ্যই নীচে স্ক্রল করুন।

 

View this post on Instagram

 

My Kinda Saturday ?

A post shared by Yash (@yashdasgupta) on

Related Articles

Back to top button