বলিউডবিনোদন

Yami Gautam: বডিকন পোশাকে কিলার পোজ দিলেন ইয়ামি গৌতম, দেখুন নায়িকার সুন্দর ছবি

×
Advertisement

ইয়ামি গৌতম বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। জনপ্রিয় প্রশাধনী দ্রব্যের ব্র্যান্ডের মুখ ছিলেন তিনি। টেলিভিশনের দুনিয়ায় ‘চাঁন্দ কে পার চালো’ দিয়েই অভিনেত্রী হিসেবে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন ইয়ামি গৌতম। ‘ইয়ে পেয়ার না হোগা কম’এও তার অভিনয় নজর কেড়েছিল দর্শকমহলের। এছাড়াও একাধিক ধারাবাহিক ও রিয়্যালিটি শোতে দেখা মিলেছিল তার। পরবর্তীকালে ২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়েই আয়ুষ্মান খুরানার বিপরীতে নিজের বলিউড ডেবিউ করেন অভিনেত্রী। সেই থেকেই শুরু। বর্তমানে এই ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন ইয়ামি গৌতম।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে তার আসন্ন ছবির ফার্স্ট লুক। নেটফ্লিক্সেই সেটি মুক্তি পাবে। সম্প্রতি তার আসন্ন কাজ ‘চোর নিকাল কে ভাগা’র প্রচারেই একটি ইভেন্টে উপস্থিত ছিলেন তিনি। পাশাপাশি সানি কৌশল, শরদ কেলকারের মতো প্রথম সারির অভিনেতারা উপস্থিত ছিলেন সেখানে। ছবির অন্যান্য কলাকুশলীদেরও দেখা মিলেছে এদিন। অজয় সিং পরিচালিত ‘চোর নিকাল কে ভাগা’ নিয়ে আপাতত ব্যস্ত অভিনেত্রী। তবে সম্প্রতি নিজের ছবির সূত্রতিন ধরে নয়, নিজের পোশাকের সূত্র ধরেই নেটজনতার মাঝে চর্চায় তিনি।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীকে দুধ সাদা, স্লিভলেস, ডিপনেক পোশাকে দেখা গিয়েছে। খোলা চুলে মানানসই মেকাপে ছিলেন ইয়ামি। হালকা গোলাপি রঙের একটি স্টিলেটোও দেখা গিয়েছে তার পায়ে। নিজের আসন্ন ছবির প্রচারের সূত্রেই যে অভিনেত্রী নিজের এই লুক সেট করেছিলেন, তা আপাতত স্পষ্ট সকলের কাছেই। এই লুকে নিজের বেশ কয়েকটি ছবি অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন। আর তার সেই শেয়ার করা ছবিগুলির সূত্র ধরেই মিডিয়ার চর্চার আলোতে ইয়ামি। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন তার অগণিত ভক্তমহল। তাকে দেখে মুগ্ধ নেটমহলের অধিকাংশও।

Related Articles

Back to top button