টেক বার্তা

মাত্র ৩০ হাজার টাকায় কিনুন Yamaha R15, দুর্দান্ত অফার হাতছাড়া করবেন না

Yamaha R15 বাইকে 155 CC-এর সিঙ্গল সিলেন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে কোম্পানি। আর শক্তিশালী এই ইঞ্জিনটি 5 স্পিড গিয়ার বক্সের দ্বারা নিয়ন্ত্রিত হয়।

Advertisement
Advertisement

বর্তমানে ভারতের প্রত্যেকটি পরিবারের জন্য একটি অতি প্রয়োজনীয় বিষয় বস্তু হয়ে উঠেছে বাইক। মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্ন মধ্যবিত্ত, প্রত্যেকের বাড়িতে উপলব্ধ রয়েছে এই জিনিসটি। তবে তরুণ প্রজন্মের ছেলে কিংবা মেয়ের প্রথম পছন্দের তালিকায় রয়েছে ভারতের বাজারে উপলব্ধ স্পোর্টস বাইক গুলো। দাম সাধ্যের মধ্যে না থাকার কারণে সেই বাইক কেনার স্বপ্ন সবার সত্যি হয় না। তবে Yamaha তরুণ প্রজন্মের সেই সমস্ত বাইক প্রেমীদের স্বপ্ন পূরণ করতে বাজারে নিয়ে এসেছে Yamaha R15। যা ইতিমধ্যে তরুণ প্রজন্মের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে একাধিক ফির্চাস এবং দামের জন্য। চলুন জেনে নেওয়া যাক, কি কি বৈশিষ্ট্যের সাথে ভারতের বাজারে উপলব্ধ রয়েছে এই গাড়িটি-

Advertisement
Advertisement

Yamaha R15 বাইকে 155 CC-এর সিঙ্গল সিলেন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে কোম্পানি। আর শক্তিশালী এই ইঞ্জিনটি 5 স্পিড গিয়ার বক্সের দ্বারা নিয়ন্ত্রিত হয়। আপনাদের জানিয়ে রাখি, Yamaha R15 গাড়িটির ইঞ্জিন 18.4 ps-এর প্যাভার এবং 14.2 nm পিক টর্ক জেনারেট করতে পারে। পাশাপাশি গাড়িটির দুই চাকায় ডিস্ক ব্রেকের সুবিধা দেওয়া হয়েছে। তার সাথে ডুয়াল চ্যানেলের বিপরীত লক নাইট ব্রেকিং সিস্টেম যোগ করেছে Yamaha।

Advertisement

এছাড়া যদি মাইলেজের কথা বলি, তবে বাইকটি প্রতি লিটার তেলে 40 কিলোমিটার পর্যন্ত দুরত্ব অতিক্রম করতে পারে। তবে স্বপ্নের এই বাইকটি ক্রয় করতে হলে আপনাকে প্রায় 2 লাখ টাকা পর্যন্ত খরচ করতে হবে। কিন্তু আজ আমরা আপনাদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছি, যার মাধ্যমে আপনি মাত্র কয়েক হাজার টাকা খরচ করে স্বপ্নের বাইক ক্রয় করতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক অফার গুলি-

Advertisement
Advertisement

1. Yamaha R15 2016: সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রয় কেন্দ্র Olx-এ এই মুহূর্তে Yamaha R15 2016 মডেলটি বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে গাড়িটি এখনও পর্যন্ত 40 হাজার কিলোমিটার রাস্তা অতিক্রম করেছে। সেকেন্ড হ্যান্ড এই গাড়িটির বর্তমান বিক্রয় মূল্য মাত্র 45,000 টাকা।

২. Yamaha R15 2015: গাড়ি বিক্রির ওয়েবসাইট Quikr ওয়েব সাইটেও Yamaha R15 বাইকের উপর ভালো অফার পাওয়া যাচ্ছে। মাত্র কয়েক হাজার কিলোমিটার রাস্তা অতিক্রম করা এই গাড়িটি দুর্দান্ত কন্ডিশনে রয়েছে। গাড়িটি বিক্রির জন্য এর মালিক 40,000 টাকা দাম চেয়েছে।

Advertisement

Related Articles

Back to top button