ক্রিকেটখেলা

WWE চ্যাম্পিয়ন রোহিত শর্মা, বেল্ট হাতে রোহিতের ছবি পোস্ট মুম্বই ইন্ডিয়ান্সের

আইপিএল ২০১৭ এর ফাইনালের জয় কেবল রোহিত শর্মাকে ট্রফি হাতে পেতে দেখেনি; তিনি ডাব্লুডব্লিউই থেকে একটি কাস্টমাইজড চ্যাম্পিয়নশিপ বেল্টও পেয়েছিলেন। এই সংস্থাটি রোহিতকে একটি শিরোনাম বেল্ট পাঠিয়েছিল, যিনি মুম্বই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিকে নেতৃত্ব দিয়েছিলেন পঞ্চম বছরে তাদের অধিনায়ক হিসাবে তৃতীয় আইপিএল খেতাব জয়ের। জুলাইয়ে, ডাব্লুডব্লিউই এর সিওও ট্রিপল এইচ ঘোষণা করে যে শিরোনামটি তার পথ এবং তার পরের দিন রোহিতকে লোভনীয় চ্যাম্পিয়নশিপে অংশ নিতে দেখা গেছে। মুম্বই ইন্ডিয়ানদের পোস্ট করা ছবিগুলিতে তা দেখা গেছে।

রোহিত ট্রিপল এইচকে দেখে বিস্মিত হয়ে শিরোনামের জন্য ধন্যবাদ জানায়। তিনি টুইটারে লেখেন, “This is unreal, to be holding this championship belt from the champion himself. Lot of fond memories. Thank you @TripleH & @WWE @mipaltan.” রোহিতকে কাস্টমাইজড শিরোনাম বেল্ট উপহার দেওয়ার দু’বছর পরে, ট্রিপল এইচ ২০১৯ বিশ্বকাপ জয়ের পরে ইংল্যান্ড ক্রিকেট দলের সদস্যদেরও একটি কাস্টমাইজড বেল্ট উপহার দিয়েছিল। তারা ট্রিপল এইচ এর অঙ্গভঙ্গি দিয়ে খুশী হয়েছিল এবং অ্যাশেজ চলাকালীন চ্যাম্পিয়নশিপের সাথে ছবি শেয়ার করেছিল।

২০১৭ সালের আইপিএল ফাইনালে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স স্টিভ স্মিথের নেতৃত্বে রাইজিং পুনে সুপারজিয়েন্টের বিপক্ষে ট্রফি জিতেছিল মাত্র এক রানে হারিয়ে। প্রথমে ব্যাটিং করে মুম্বাই রোহিতের (২৪) এবং ক্রুনাল পান্ড্য (৪৭) এর গুরুত্বপূর্ণ অবদানের জন্য বোর্ডে সম্মানজনক মোট ১২৯ রান তুলতে সক্ষম হয়েছিল। রাইজিং পুনে সুপারজায়ান্ট শিরোপা জয়ের পথেই অগ্রসর হচ্ছিল কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে উইকেট হারিয়ে চাপে পড়ে যায়, যার ফলে তারা মাত্র এক রানের ব্যবধানে হ্রাস পেয়েছিল।

৩৮ বলে গুরুত্বপূর্ণ ৪৭ রান করার জন্য ক্রুনালকে ম্যাচ সেরা নির্বাচিত করা হয়েছিলো। মজার বিষয় হচ্ছে এটি আরপিএসের সর্বশেষ আইপিএল মরসুম ছিল এবং তারা শিরোপা জিতলে তারা একটি অনন্য রেকর্ড তৈরি করতে পারত। আইপিএল ২০১৯-তে এমআই চেন্নাই সুপার কিংসকে টুর্নামেন্টের ফাইনালে মাত্র এক রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়ে রোহিত তার বীরত্বের পুনরাবৃত্তি করেছিলেন।

Related Articles

Back to top button