ভাইরাল & ভিডিও

Wildlife Viral Video: বাঘের সাথে খেলা করছিল এক মেয়ে, তারপর যা হল…..দেখুন

৭০ হাজারের বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

×
Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisements
Advertisement

অনেকেরই বাড়িতে পশু লালন-পালনের শখ থাকে। বেশিরভাগ লোকেরা কুকুরকে পোষা প্রাণী হিসাবে পছন্দ করে কারণ তারা সহজেই পরিবারের সদস্যদের মতো মিশে যায় এবং খুব অনুগত হয়। যাইহোক, কিছু লোক আছে যারা বিপজ্জনক প্রাণী লালনপালন বা তাদের সাথে ছবি তুলতে পছন্দ করে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চক্ষু চড়কগাছ হবে আপনার।

Advertisements

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে মেয়েটিকে টাইগারের ঠিক পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সে খুব আরামে তার সাথে মজা করছে, যেন বাঘ নয়, পোষা কুকুর-বিড়াল। মেয়েটি মাথায় হাত ঘুরিয়ে বাঘটিকে আদর করছিল। কিন্তু তারপর যা হয় তাতে আপনি অবাক হয়ে যাবেন। earth.reel নামের অ্যাকাউন্টে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এই ভয়ঙ্কর ভিডিওটি শেয়ার করা হয়েছে দেখে লোকেরা হতবাক। আপনি যদি ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button