নিউজরাজ্য

বাংলায় বিজেপি রাজ্য সভাপতি কি পরিবর্তন হবে? উত্তর দিলেন খোদ দিলীপ ঘোষ

×
Advertisement

আজ সকালে হঠাৎই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দিল্লির উদ্দেশ্যে উড়ে যান। তার উত্তরবঙ্গে যাওয়ার কথা থাকলেও, সেই প্ল্যান আপাতত স্থগিত রেখে তিনি দিল্লিতে অমিত শাহ ও অন্যান্য কেন্দ্রীয় নেতৃত্বের সাথে বৈঠক করতে যান। তার সাথে দিল্লিতে গেছিলেন রাজ্য সংগঠনের সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী, সহ-সম্পাদক কিশোর বর্মন ও মুকুল রায়।

Advertisement

 

দু’দিন আগেই অমিত শাহ বাংলা সফরে এলে দফায় দফায় বাংলার নেতাকর্মীদের সাথে বৈঠক হয়েছিল তার। কিন্তু তারপর আজ সকালে তড়িঘড়ি দিলীপ ঘোষ দিল্লিতে যাওয়ায় রাজনৈতিক মহলে প্রবল জল্পনা-কল্পনা চলছিল। অনেকেই সন্দেহ করছিল তাহলে কি বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় নেতৃত্ব বাংলায় বিজেপি রাজ্য সভাপতি পরিবর্তন করবে? আর যদি তাই হয় তাহলে কে হবে পরবর্তী বিজেপি রাজ্য সভাপতি?

Advertisement

 

অবশ্য আজকে অমিত শাহের সাথে বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সমস্ত জল্পনার অবসান করেছে খোদ দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন এই বৈঠক পূর্বপরিকল্পিত ছিল এবং এটি দলের সাংগঠনিক বৈঠক মাত্র। এখন থেকে প্রায়ই এরকম বৈঠক হবে।

 

দিলীপ ঘোষ আরও জানান, পুজোর আগে এরকম ধরনের দলের সাংগঠনিক বৈঠক হয়েছিল যাতে পরবর্তী দুমাসের দলের কাজকর্মের রূপরেখা অঙ্কন করা হয়েছিল। আবার আজকের বৈঠকে পরবর্তী দু’মাসে গেরুয়া শিবিরের কর্মসূচি আলোচনা করা হয়েছে। আগামী ২ মাস বুথভিত্তিক কর্মসূচি করবেন বলে জানিয়েছেন তিনি। এর সাথে দীলিপবাবু যোগ করেছেন যে অমিত শাহ বাংলা সফরে আসার পর থেকেই বিজেপি কর্মীরা খুবই উৎসাহিত হয়ে আছে। তারা এরকম ভাবে কাজ করতে থাকলে বাংলায় আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির জয় কেউ আটকাতে পারবেনা।

 

Related Articles

Back to top button