বলিউডবিনোদন

আপনার প্রেমিকার নাম কি? দেখুন উত্তরে কি বলেছিলেন সুশান্ত, রইল ভিডিও

কৌশিক পোল্ল্যে: আজ তিনি আর আমাদের মধ্যে নেই, দু-সপ্তাহ হল তিনি পৃথিবীর মায়া কাটিয়ে চলে গিয়েছেন না ফেরার দেশে। বান্দ্রার ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। অভিনেতা গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন, যদিও এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অনেকের দাবি আত্মহত্যায় মৃত্যু হয়নি অভিনেতার এটি একটি পরিকল্পনা মাফিক খুন। সিবিআই তদন্তের আর্জি জানিয়ে সরব হয়েছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই।

মাঝে ১৪টা দিন পেরিয়ে গেলেও স্মৃতির পাতায় শুধু সুশান্ত। এখনো তার ছবি ও নানান ভিডিও ভিড় করে ঘুরে চলেছে সোশ্যালের পাতায়। প্রিয় এই অভিনেতাকে হারিয়ে ব্যাকুল তার অনুরাগীরা। সদাহাস্য, প্রাণবন্ত ছেলেটির এমন ভাবে চলে যাওয়াটা হয়তো কেউই মন থেকে মেনে নিতে পারেনি। তাইতো তারই ছবি ও ভিডিও মাধ্যমে অনবরত চলছে তারই স্মৃতিচারণা।

সম্প্রতি ভাইরাল হলো সুশান্তের আরো এক ভিডিও যেখানে তার অনুরাগী তাকে তার প্রেমিকার নাম জিজ্ঞেস করেছেন এবং এর উত্তরে খুব মিষ্টি করে সেই ভক্তকে নিজের উত্তর জানালেন অভিনেতা। সুশান্ত বললেন, তার প্রেমিকার নাম এরকম পাবলিক প্লেসে সবার সামনে বললে হয়তো তার প্রেমিকার রাগ করতে পারে। এটি সম্ভবত সেই সময়কার ভিডিও যখন অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ব্রেক আপের পর সদ্য রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত। সেই মিষ্টি ভিডিওর এক ঝলক আপনিও দেখে নিন।

 

View this post on Instagram

 

Shy Sushant’s answer to this question will make you smile ♥️ Sweet memories of Sush💐 SSR in our hearts ♥️

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Tags
Back to top button
×
Close