পাতলা কোমরে কালো শিফন শাড়ি! উষ্ণ ভিডিও শেয়ার হতেই তোলপাড় নেটদুনিয়া, ভাইরাল নেহা কক্করের ভিডিও

Advertisement

Advertisement

জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর একটি কালো শিফন শাড়িতে উষ্ণ ভিডিও ভাগ করে নিয়েছেন। ভিডিওটির,ব্যাকগ্রাউন্ডে আমরা শুনতে পাচ্ছি ‘মতলবি ইয়ারিয়ান’ গান, যা নেহার নিজের গলায় গাওয়া। তার স্বামী রোহনপ্রীত সিং পোস্টটিতে একটি প্রেমময় মন্তব্য করেছেন “আশীর্বাদযুক্ত ভয়েস, খাঁটি আত্মা, সুন্দরী বালিকা, আরও অনেক ভাল গুণ এবং সুন্দর প্রতিভাধর আপনি অপূর্ব এক চরিত্র!! গড ব্লেস ইউ মাই কুইন,”। মেধাবী এই গায়িকা ইনস্টাগ্রামে প্রচুর ফ্যান ফলোয়র উপভোগ করেছে তার এই ভিডিও এবং তার ৫২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। নেহা ২০২০ সালের অক্টোবরে রোহনপ্রীতকে বিয়ে করেছেন তিনি এবং স্বামীর সাথে সুন্দর ছবি পোস্ট করতে থাকেন প্রায়ই।

Advertisement

এই বছরের ভালোবাসা দিবস উপলক্ষে নেহার স্বামী রোহানপ্রীত তাকে অসাধারন সারপ্রাইজ দিয়েছে। সে তার স্ত্রী নেহার নামে একটি ট্যাটু করায় যেই ট্যাটুতে লেখা ছিল “নেহুস ম্যান”। ভালোবাসা দিবসের দিন নেহা নিজেই এই ছবিটি পোস্ট করে লেখে তার স্বামী তাকে এত ভালবাসে সে ভাবতেও পারে না।নেহা কাক্কার বর্তমানে সনি টিভিতে প্রচারিত গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ৮-এর বিচারক রয়েছেন।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে তারুন ব্ল্যাক শিফন শাড়ি অসাধারণ ইনস্টাগ্রাম রিল ভিডিও দর্শকদের নজর কেড়েছেন। মুহূর্তেই ভাইরাল হয়েছে তারই এই ভিডিও

Recent Posts