বলিউডবিনোদন

Web Series: বদলে গেল শাশুড়ি-জামাইয়ের সম্পর্কের সমীকরণ, গোপনে দেখুন এই ওয়েব সিরিজ

এই নতুন ওয়েব সিরিজে আপনি এমন কিছু দৃশ্য দেখতে পাবেন যা অন্যান্য ওয়েব সিরিজে কিন্তু সহজে দেখা যায় না

Advertisement
Advertisement

এখনকার দিনে নিষিদ্ধ ছবি ভারতের অন্যতম আকর্ষনের একটা বিষয় হয়ে উঠেছে। আগেকার দিনে শুধুমাত্র রাত্রে টিভিতে এই ধরনের ছবি দেখা যেতে পারলেও, এখন যেহেতু মোবাইল সবার হাতে চলে এসেছে তাই এই ধরনের ছবির অ্যাকসেস এখন সবার কাছেই রয়েছে বলা যেতে পারে। গোটা পৃথিবীর মানুষ একসাথে এই সমস্ত ছবি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে পারেন এখনকার দিনে। বিভিন্ন প্লাটফর্মে এখন এই ধরনের ওয়েব সিরিজ রিলিজ হয়েছে যা আপনি খুব সহজে দেখতে পাচ্ছেন। সিনেমা হলে ভালো সিনেমা রিলিজ হোক না কেন, মানুষজন কিন্তু এই ধরনের প্লাটফর্মের ছবি দেখতে বেশি পছন্দ করেন এবং এই ধরনের ছবি কিন্তু বাজারে বেশি ভালোভাবে চলতে পারে। সেই কারণে এখন নির্মাতারাও এই ধরনের ছবি বানানোর দিকে বেশি ঝুঁকতে শুরু করেছেন।

Advertisement
Advertisement

এই সমস্ত ছবিতে একটা আলাদা মজা রয়েছে যা কিন্তু সবার সাথে বসে আপনারা পাবেন না। আপনাকে অবশ্যই একা এই ধরনের ওয়েব সিরিজ দেখতে হবে। তবে এই ধরনের ওয়েব সিরিজ কিন্তু আপনাকে দারুন আনন্দ দিতে পারবে। এই ধরনের সিরিজ দেখতে গেলে আপনাকে অবশ্যই কিছু বিষয়ে মাথায় রাখতে হবে। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য থাকবে যা কিন্তু শুধুমাত্র বড়দের জন্য। বর্তমানে বাজারে এই ধরনের অনেক প্লাটফর্ম তৈরি হয়েছে যারা এই ধরনের এডাল্ট ওয়েব সিরিজ তৈরি করে। এর মধ্যেই অন্যতম হলো উল্লু, প্রাইম শটস, সিনে প্রাইম থেকে শুরু করে আরো অনেক প্লাটফর্ম। সম্প্রতি, এই প্লাটফর্মে একটি নতুন ওয়েব সিরিজ চলে এসেছে যার নাম দামাদ জি। এই ওয়েব সিরিজে শাশুড়ি এবং তার জামাইয়ের একটা অসম সম্পর্কের ব্যাপারে দেখানো হয়েছে।

Advertisement

এই ওয়েব সিরিজের ট্রেলার ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এই ওয়েব সিরিতে শাশুড়ির সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়েছেন তার নিজের জামাই। ভিডিওটি বহু মানুষ বারবার রিপিট করেছেন কারণ এই সমস্ত ওয়েব সিরিজে আপনারা বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য দেখতে পাচ্ছেন। তবে এই ধরনের ওয়েব সিরিজ যদি আপনাকে দেখতে হয় তাহলে অবশ্যই ঘরের দরজা সম্পূর্ণভাবে বন্ধ করে তারপরেই কিন্তু দেখবেন। সবার সামনে কিন্তু এই ধরনের ওয়েব সিরিজ আপনি দেখতে পাবেন না। দেখে নেওয়া যাক এই ওয়েব সিরিজের ট্রেলার।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button