ভাইরাল & ভিডিও

Viral: তিনটি সিংহের সঙ্গে একা হেঁটে বেড়াচ্ছে মহিলা, ভয়ংকর ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া

ইন্সটাগ্রামে এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে উঠেছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল বহু অদ্ভুত অদ্ভুত ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। মানুষের বিভিন্ন ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে ধরা পড়ছে। আবার বিভিন্ন পশুর সঙ্গে দুঃসাহসিক নজিরও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। কখনো কখনো মানুষ বন্য প্রাণীকে আদর করছেন আবার কখনো সাবলীল ভাবে যে কোন পশুর সঙ্গে মিশে যাচ্ছে মানুষ। কিন্তু তাই বলে যাকে খাঁচায় দেখলে গা শিউরে ওঠে সেই সিংহের সঙ্গে হাঁটাচলা করা! তাও আবার তিনটি সিংহের সঙ্গে! এরকমটা কি সত্যি সম্ভব। এই অসম্ভবকে সম্ভব করে দেখালেন এক মহিলা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভিডিও সাক্ষী থাকলে নেটিজেনরা যা দেখলে আপনিও শিউরে উঠতে বাধ্য। আসলে সিংহ এমনিতেই অন্যতম হিংস্র একটি প্রাণী। এমনকি অন্যান্য বন্য প্রাণীর মতো সিংহের আচরণ ঠিক আগে থেকে আন্দাজ করা যায় না। তাই সেই পশুরাজের সঙ্গে যখন দুঃসাহসিক মুহূর্ত ক্যামেরাবন্দি হয় তখন সেই ভিডিও অবশ্যই ভাইরাল হতে বাধ্য।

Advertisement

সম্প্রতি @girlfromparadise9 নামের একটি instagram একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে এক মহিলাকে তিনটি সিংহের পিছনে হেঁটে যেতে দেখা যাচ্ছে। ভিডিওতে কোন প্রশ্নের সঙ্গে যেভাবে আমরা মিশে থাকি ঠিক সেভাবেই ওই মহিলাকে পশুরাজের সঙ্গে অবলীলায় হেঁটে যেতে দেখা যাচ্ছে। তবে ওই মহিলার শান্ত আচরন দেখে এতটুকু অনুমান করা যায় না যে তিনি এই ধরনের স্টান্ট প্রথমবার করছেন। সংশ্লিষ্ট ভিডিওটি দেখে ভয়ংকর মনে হলেও ওই মহিলার আচরণে একবারেও সেটা বোঝা যাচ্ছে না। হিংস পশুর সঙ্গে একেবারে নির্ভীক মনে এগিয়ে যাচ্ছে মহিলাটি। চোখে বিন্দুমাত্র ভয়ের লেশমাত্র নেই। এরকম একটি ভয়ংকর ভিডিও দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন নেটিজেনরা।

এমন ধরনের ভিডিও যে খুব তাড়াতাড়ি ভাইরাল হবে তা বলাই বাহুল্য। একাধারে যেমন হিংস্র পশু এবং মানুষের বন্ধুত্ব দেখে অবাক হয়েছেন অনেকে। আবার সিংহের মতো বন্যপ্রাণীর এত কাছে যাওয়ার জন্য সমালোচনা করেছেন অনেকে। তবে কয়েকজন নেটিজেন মহিলার সাহসিকতার বাহবা দিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisement

Related Articles

Back to top button