ভাইরাল & ভিডিও

Viral Video: গানের সুরে মুগ্ধ ২ পশু, কুকুর ও গরুর অদ্ভুত সঙ্গীতপ্রেম দেখে অবাক নেটিজেনরা

পশুদের অদ্ভুত কীর্তির ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। কখনও কখনও পশুপাখিদের অদ্ভুত কীর্তি দেখে হাসির রোল ওঠে ইন্টারনেটে, তো আবার কখনও পশুদের হিংস্রতা দেখে গায়ে কাঁটা দেয়। আবার অনেক সময় কিছু কিছু পশুদের শান্ত স্বভাব এবং তাদের কর্মকাণ্ড অবাক করে নেটিজেনদের। সম্প্রতি এমনই একটি ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

সবরকম মানসিক অবস্থার জন্য মানুষের কাছে অত্যন্ত প্রিয় বিভিন্ন স্বাদের গান। গানের সুর কার না ভাল লাগে! তবে বনের পশুকে সুর শুনতে দেখেছেন কখনও? এমনই এক অদ্ভুত ঘটনার দৃশ্য ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একমনে বাঁশি বাজাচ্ছেন এক ব্যক্তি। তার সুর শুনেই থেমে গেল একটি গরু। আর তার সামনে সুরের আমেজ নিচ্ছে একটি কুকুর। গানের সুরে বাঁধা পড়েছে পশু ও মানুষ। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পশু দুটির গানের সুরের প্রতি ভালোবাসা অবাক করে নেট নাগরিকদের। তাই ভিডিওটি ইন্টারনেটে আসা মাত্র ব্যাপক ভাইরাল হয়ে গেছে। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখানেই দেখে নিন।

Advertisement

Related Articles

Back to top button