ভাইরাল & ভিডিও

Viral Video: গ্রামের রাস্তায় বিশাল কিং কোবরার ওপর অতর্কিত আক্রমন নেউলের, তারপর যা হল..দেখুন ভিডিও

ইনস্টাগ্রামে wildlifeanimal নামের একটি পেজে ভিডিওটিও আপলোড করা হয়েছে

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সাপের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। আমরা প্রায়শই সাপ এবং নেউলের লড়াই দেখে থাকি। সম্প্রতি আবার এমন একটি রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি গ্রামীণ রাস্তায় চলছিল বিশাল একটি কিং কোবরা সাপ। হটাৎ করেই একটি নেউল এসে তাকে আক্রমণ করে। নেউলের অতর্কিত আক্রমণ সামলানোর জন্য সর্বশক্তি দিয়ে ফনা তুলে আক্রমণ করতে যায় বিশাল কিং কোবরা। কিন্তু ততক্ষণে হয়তো দেরি হয়ে গেছে। অন্তিম পরিণতিতে কি হয়েছে জানতে অবশ্যই ওই ভাইরাল ভিডিওটি আপনকে দেখতে হবে।

Advertisement

Related Articles

Back to top button