টলিউডবিনোদন

ন্যাঁড়া হলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী জয়া ভট্টাচার্য, দেখুন ভিডিও

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: গরিবদের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে এবার নিজের মাথার সমস্ত চুল কাটিয়ে দিয়ে ন্যাড়া হলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া ভট্টাচার্য। বাঙালি কন্যে হলেও তিনি রাজ জমিয়েছেন বলিউডে। হিন্দি সিনেমা ও সিরিয়ালেই তাকে নানান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

Advertisement

লকডাউনে রাস্তার কুকুরদের নিয়মিত খাওয়াচ্ছেন তিনি। যারা তাকে চেনেন তারা প্রত্যেকেই জানেন জয়া কত বড় কুকুরপ্রেমী মানুষ। ইনস্টাগ্রামের স্টোরিতেও একই কথার উল্লেখ রেখেছেন এই অভিনেত্রী। এছাড়া দুঃস্থ ও অসমর্থ মানুষদের নানান খাদ্যসামগ্রী প্রদান করা কিংবা রেশন প্রদানের ক্ষেত্রেও কাজ করে চলেছেন জয়া।

সম্প্রতি তিনি এক বড় সিদ্ধান্তে আসেন যে তিনি তার মাথার সমস্ত চুল কেটে ফেলবেন। যেমন ভাবা তেমনই কাজ, নিজের সমস্ত চুল কেটে তিনি ন্যাঁড়া হয়ে গেলেন। পুরো ভিডিয়োটি তিনি আপলোড করেন ইনস্টাগ্রামে, যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন তার ভক্তরা। হঠাৎ দরিদ্র মানুষদের সেবায় চুল কাটতে হল কেন? এ প্রশ্নই করেছিলেন সকলে, পরবর্তীতে সমস্ত বিষয়টি খোলসা করেন জয়া।

Advertisement

তিনি জানান, দরিদ্র মানুষ ও রাস্তার কুকুরদের স্বার্থে নিয়মিত তিনি বাড়ির বাইরে যাচ্ছেন তাদের খাওয়ানোর নিমিত্তে। এসময় বাড়ি ফিরে উষ্ণ জলে স্নান সেরে নিজেকে স্যানিটাইজ রাখছেন তিনি কিন্তু এই পরিস্থিতিতে নিয়মিত চুলের পরিচর্যা করা তার পক্ষে অসম্ভব, সেকারনেই চুলের সমস্যা থেকে আপাতত মুক্তি নিলেন এই অভিনেত্রী। এছাড়াও মনের ইচ্ছে ছিল তিনি একবার হলেও কেশশূন্য হবেন, সেই বাসনাটিও এই লকডাউনের জেরে পূর্ন হয়েছে।

জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী সঞ্জয় লীলা বনশালির সুপারহিট সিনেমা ‘দেবদাস’ এ অভিনয় করেছেন। এছাড়া বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক যেমন ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘ঝাঁসি কি রানী’, ‘গঙ্গা’ প্রভৃতিতেও অভিনয় করেছেন।

Related Articles

Back to top button