ভাইরাল & ভিডিও

মাঝরাস্তায় মানুষের সাথে খেলতে ব্যস্ত হিংস্র চিতাবাঘ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

×
Advertisement

অনেকেই জীব জন্তু বাড়িতে পুষতে ভালোবাসে তবে কিছু বন্য প্রাণী হিংস্র হয়ে থাকে তাই তাদের বাড়িতে পোষ্য হিসেবে রাখা সম্ভব না। তবে অনেক সময় কেউ চাইলে বন্য প্রানী ঘরে রাখতে তবে সেটি যথাযতো ভাবে ট্রেনিং প্রাপ্ত হওয়া চাই। বন্য প্রানী মনেই যে হিংস্র সেটা নয় প্রমাণ হল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে একটি বন্য চিতা বাঘ সাধারণ মানুষের সাথে খেলায় মেতে উঠেছে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও।এটি দেখার পর হতবাক অনেক মানুষ। ঘটনাটি মজাদার কিন্তু আশ্চর্যজনক। ঘটনাটি ঘটেছে একটি জঙ্গলের ঠিক পাশেই একটি সাধারণ মানুষের এলাকাতে যেখানে বন্য চিতা বাঘ উপস্থিত হয়ছে এবং মানুষদের আক্রমণের বদলে খেলায় মেতেছে তাদের সাথে। এরূপ অদ্ভুত ঘটনা দেখে অনেকেই প্রশ্ন তুলেছে কিভাবে এই চিতাবাঘ গুলি জনবসতিপূর্ণ এলাকায় আসে। এবং তারা কি ট্রেনিং প্রাপ্ত। তাই এই বিষয়টি সঙ্গে সঙ্গে বনদপ্তরে খবর দেওয়া হয়। তারা জানায় এই সমস্ত বিষয়টি নিয়ে তারা গভীর তদন্ত করবে এবং তদন্তের ফলাফল এর মাধ্যমে জানতে পারা যাবে এই ঘটনাটির আসল রহস্য।

 

Advertisement

 

 

 

মারাত্মক এ ঘটনার পরিপ্রেক্ষিতে পারভিন কাসওয়ান ফরেস্ট ডিপার্টমেন্টের অফিসার তিনি নিজেও সঠিক মন্তব্য প্রকাশ করতে অসফল, হিংস্র বন্য প্রাণী চিতাবাঘ কিভাবে মানুষের সাথে খেলায় মেতে উঠেছে এইরূপ অবাক করা ঘটনার পিছনে আসল কারণ কি তা বুঝে উঠতে পারছেনা বনদপ্তর । আরো বিস্তারিত ভাবে এই ঘটনার তদন্ত চলবে । তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তেই ভাইরাল হয়ে উঠেছে বন্য প্রাণীর সাথে মানুষের এই খুনসুটির ভিডিও ।

Related Articles

Back to top button