বলিউডবিনোদন

সৌন্দর্য্যে ঐশ্বরিয়া রাইকেও পিছনে ফেলবেন ভিলেন Gulshan Grover-এর স্ত্রী, রইল তাঁর সুন্দর ছবি

ভিলেনের অভিনয় করে বলিউডে যথেষ্ট জনপ্রিয় ছিলেন গুলশান গ্রোভার

×
Advertisement

গল্পগুজব এবং আলাপ-আলোচনার আড্ডাতে সর্বদা জায়গা করে নেয় বলিউড। ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। তাই তো ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই।

Advertisement

বলিউড জগতে অনেক ভিলেন তাদের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। সেই তালিকায় একদম শীর্ষ রয়েছেন গুলশান গ্রোভার। মোটামুটি সকলেই এই অভিনেতাকে চেনেন। তিনি তার ক্যারিয়ারে ৪০০ এর বেশি সিনেমাতে অভিনয় করেছিলেন। বেশিরভাগ সিনেমাই সুপারহিট তকমা পেয়েছিল। এই অভিনেতার ফ্যান ফলোয়িং বিশাল। তিনি তার অভিনয় ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মাঝে ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন।

Advertisement

ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে অনেক চড়াই উতরাই রয়েছে অভিনেতার জীবনে। তিনি তার জীবনে দুবার বিয়ে করেছিলেন। ১৯৮৯ সালে তিনি ফিলোমিনাকে বিয়ে করেছিলেন। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ৩ বছর বাদে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর আবার কাশিশের সাথে সাত পাকের বাঁধনে বাঁধা পড়েন। তবে দুর্ভাগ্যবশত ১০ মাস পরেই তাদের ডিভোর্স হয়ে যায়। তবে এই কাশিশ দেখতে অনেক সুন্দরী ছিলেন। এমনকি বলিউড ডিভা ঐশ্বর্য রাই বচ্চনকেও সৌন্দর্যের নিরিখে পিছনে ফেলবেন তিনি।

Related Articles

Back to top button