বিনোদন

গ্রামের মেয়ের অস্থির নাচ, শীতের রাতের দারুণ ডোজ

Advertisement

Advertisement

এখন সোশ্যাল মিডিয়ার যুগ। এখানে, কখন, কী ভাইরাল হবে, কিছুই বলা যায় না। সম্প্রতি গ্রামের মেয়ের একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে SR Dance BD নামের একটি ইউটিউব চ্যানেল থেকে।ভাইরাল হওয়া এই ভিডিওতে গ্রামের মেয়েটিকে একক দক্ষতায় নিজের প্রতিভা প্রদর্শন করতে দেখা গিয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় গানগুলিতে ভিডিও তৈরি করার একটি ট্রেন্ড রয়েছে। যদি কোনও গান হিট হয়, তবে তাতে ভিডিও তৈরি করে প্রোফাইলে হিট করা যেতে পারে। আজকাল বিভিন্ন সাধারণ গানে নাচ করার চল দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া এই নাচের ভিডিওটি এখন পর্যন্ত তিন লক্ষেরও বেশি বার ইউটিউব দেখা হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে সবুজ শাড়িতে দেখা যাচ্ছে। তার মুখের অভিব্যক্তিগুলিও দেখার মতো। কমেন্ট সেকশনে মানুষ তার প্রশংসা করছে। একই সঙ্গে তার পেছনে গ্রামের অনেকে বসে অনুষ্ঠান উপভোগ করছিলেন।

Advertisement
Advertisement

ভিডিওটি প্যান্ডেল ঢাকা একটি অনুষ্ঠানের মধ্যে তোলা হয়েছে। যেখানে অনেকেই। নাচের ভাইরাল ভিডিওটির মন্তব্য বিভাগটি দেখার মতো। এ নিয়ে বেশ কয়েকটি কমেন্ট এসেছে মন্তব্য বিভাগে। বেশির ভাগ মানুষই কম বয়সী এই শিল্পীর প্রশংসা করেছেন। কেউ কেউ কমেন্টে লিখছেন, অনেক সুন্দর হয়েছে। সঙ্গে কয়েকটা সুন্দর ইমজি।

গানের ভিডিওর সঙ্গে গানের ক্যাপশন যথার্থ হয়েছে। গানের ক্যাপশন লাইনে লেখা রয়েছে – গ্রামের মেয়ের অস্থির নাচ। চুপি চুপি ডাকে গানের ওপর করা হয়েছে এই ভিডিও। গানটি গেয়েছেন টিপু সুলতান ও বন্যা। গানটি সম্ভবত বাংলাদেশের কোনো চ্যানেল থেকে আপলোড করা হয়েছে।

Recent Posts