টলিউডবিনোদন

অঙ্কুশের মনের মানুষকে চোখের সামনে কেড়ে নিল প্রিয় বন্ধু বিক্রম, ভাইরাল ভিডিও



টলিউডের দুই হার্টথ্রব অভিনেতা অঙ্কুশ আর বিক্রম। প্রথম থেকে দুজনেই খুব ভালো বন্ধু। সুযোগ পেলেই দুজনে খুনসুটি করতেও ভোলেনা। দুজনে টলিউডের জয় ভীরু নামেও পরিচিত। এর মাঝেই জয় ভীরুর বন্ধুত্বে যে ফাটল ধরেছে যে। বিক্রমের জন্য অঙ্কুশের মনে লেগেছে হিংসের আগুন। এ আগুন কি সহজে নিভবে? ভাবছেন তো কি কারবে এদের সম্পর্কে ফাটল লেগেছে? আসল ব্যপার হল অঙ্কুশের পছন্দের মানুষকে কেড়ে নিলেন প্রিয় বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়। না ঐন্দ্রিলা নয় অন্য একজনকে কেড়ে নিয়েছে বিক্রম।

অন্য এক পছন্দের মহিলাকে নিজের থেকে কেড়ে নিয়েছে বিক্রম। কিন্তু কে সে? সম্প্রতি এক মহিলাকে দেখে পছন্দ করতে শুরু করেছে অঙ্কুশ। কিন্তু সেই মহিলার পছন্দ হয়েছে তাঁরই বন্ধু বিক্রমকে। কে এই বিশেষ রমণীর যার জন্য দুই বন্ধুর সম্পর্কে ফাটল ধরতে বসেছে। এই বিশেষ রমণী হলেন, ডান্স বাংলা ডান্সের এক বিশেষ প্রতিযোগিনী ডোনা। এই মেয়ের নাচ দেখে ফিদা হয়েছে অঙ্কুসগ, বিক্রম সহ পুরো মঞ্চ। কিন্তু এরপরই চোখে জল চলে আসে অঙ্কুশের।

কারণ নাচ শেষ হতেই ডোনা নিজের হৃদয় অঙ্কুশকে না দিয়ে বিক্রমের হাতে তুলে দিলেন। তবে সত্যি সত্যি হৃদয় দেননি হৃদয় বেলুন দিলেন। শুধু কি তাই ওই বেলুন দিয়ে বিক্রমের সঙ্গে হালকা রোমান্টিক ড্যান্স করলেন ওই প্রতিযোগী। এই দৃশ্য কখনো নিজের চোখে দেখবে তা কোনোদিন ভাবতে পারেননি অঙ্কুশ। বিক্রম ও ডোনার রোমান্টিক নাচ দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না অভিনেতা অঙ্কুশ। এরপরই ওই মঞ্চে ডাক পিটিয়ে কাঁদতে শুরু করে দিলেন ডান্স বাংলা ডান্সের সঞ্চালক অঙ্কুশ।

তবে সত্যি সত্যি কাঁদেননি অভিনেতা। আর জয় ভীরুর সম্পর্কে ফাটল ও ধরেনি। যেখানে অঙ্কুশ ও বিক্রম জুটি থাকবে সেখানে তো এমন নানান মজার দৃশ্য থাকবে। বিক্রমের থেকে অঙ্কুশ বেশি মজা করতে ভালোবাসে। তাই ডোনার সঙ্গেই ঘটনাও ছিল পুরোপুরি মজা। অঙ্কুশের অবস্থা দেখে হাসি থামাতেই পারছিলেন না তিন বিচারক জিৎ, শুভশ্রী এবং গোবিন্দা। এই প্রথমবার কোনো অনুষ্ঠান একসঙ্গে সঞ্চালনা করছেন অঙ্কুশ এবং বিক্রম। নাচের পাশাপাশি ডান্স বাংলা ডান্স যেনো হয়ে উঠেছে হাসির অনুষ্ঠান। আর তাই জন্য এই রিয়ালিটি শো টিআরপিতে প্রথম জায়গা দখল করে নিয়েছে। তবে অঙ্কুশের এই মজার ভিডিও বেশ ভাইরাল।

Related Articles

Back to top button