ভাইরাল & ভিডিও

VIDEO: স্বপ্না চৌধুরীর নাচের ঠুমকায় চমকে গেলেন দর্শকরা, বৃদ্ধরাও করলেন ব্যাপক নাচ

একটি হরিয়ানভি গানের সঙ্গে অভিনেত্রী করলেন ব্যাপক নাচ

Advertisement

Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন। এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি বলিউডের একজন অন্যতম নামজাদা গায়িকা হিসেবে নিজের নাম লিখে ফেলেছেন।

Advertisement

লাল সালোয়ার স্যুট পরে ভিডিওতে স্বপ্না নাচ শুরু করার সাথে সাথে লোকেরা শিস দিতে শুরু করেন এবং তার সাথেই হাততালি চলতে থাকে। “বইরান নু ধুন্ধে মার” গানটিতে স্বপ্না নাচলেন এদিন এবং আশ্চর্যজনক ভঙ্গিতে পুরো নাচের ভিডিওতে আমরা তাকে দেখতে পেলাম। এই ভিডিওতে অভিনেত্রী স্বপ্নাকে দারুন দেখাচ্ছে বলা চলে। এই গানের ভিডিওটিতে সামনের সারিতে দেখা যাচ্ছে বৃদ্ধ ব্যক্তিদেরকেই। সকলেই নিজের প্রিয় নৃত্যশিল্পীর নাচ দেখতে অপেক্ষা করে রয়েছেন।

Advertisement

এই ভিডিওটি সমীর কৌশিক নামের এক ব্যক্তির ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এই ভিডিও। এই ভিডিওটি এখন পর্যন্ত ১০ লাখ বার দেখা হয়েছে এবং দর্শকরা এখনও এটি দেখে মুগ্ধ। এই নাচের ভিডিওটি কীভাবে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে তা আপনি ভিডিওটি দেখলেই অনুমান করতে পারেন।

Advertisement

Recent Posts